Bangla Serial

নায়িকা নয়, খলনায়িকা হিসেবে অনুরাগে প্রবেশ করেছে ইরা! সাম্প্রতিক পর্বে ফাঁস হবে ইরার আসল রূপ

ভালোবাসার মাস ফেব্রুয়ারি। আর চলতি মাসে বাংলা ধারাবাহিকগুলিতে চলছে প্রেমের মরসুম। দূরত্ব কাটিয়ে কাছাকাছি আসছে নায়ক-নায়িকারা। আবার কোনও কোনও ধারাবাহিকের নায়ক-নায়িকার জীবনে আসছে নতুন প্রেম। যেমন স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa)

প্রেম দিবসে দীপাকে ‘হ্যাপি ভ্যালেন্টাইন ডে’ বলেছে অর্জুন। দীপার দুই মেয়ে সোনা-রূপা চায় তাদের বাবার বদলে অর্জুনই মায়ের বন্ধু হয়ে পাশে থাকুক। তবে দীপার মনে এখনও সূর্যের স্মৃতি জ্বলজ্বল করছে। তাই আজকের দিনে আগের কথাগুলো মনে পড়ছে তার।

অন্যদিকে, সেনগুপ্ত পরিবারের থেকে দূরে গিয়ে দিন কাটাচ্ছে সূর্য। আর এখানেই ট্রেনি ডক্টর হিসেবে এসেছে ইরা। সূর্যের প্রেমে রীতিমতো হাবুডুবু খাচ্ছে সে। প্রেম দিবসে তাই রাখঢাক না করেই সূর্যকে গোলাপ দিয়ে কফি খেতে যাওয়ার প্রস্তাব দিয়েছে সে। প্রথমে নাকচ করলেও, পরে সূর্য নিজেকে ইরাকে কফি খেতে ডাকে।

গ্রামের একটি নিরিবিলি জায়গায় কফি খেতে বসে তারা। অতীত নিয়ে বিশদে না বললেও, ইরাকে তিনি বলেন জীবনে অনেক ওঠাপড়া দেখেছেন তিনি। নিজের লোকেরা দূরে সরিয়ে দিয়েছে। তাকে নেতিবাচক ভেবেছে। এই নিয়ে ক্ষোভের অন্ত নেই সূর্যের মনে। তবে সাম্প্রতিক পর্বে ইরাকে খানিক সন্দেহভাজন হিসেবে দেখা মিলেছে। সূর্য নিজের অতীত নিয়ে অসত্য কথা না বললেও, ইরার কথায় অনেক অসংগতি মিলেছে।

অনুরাগের ছোঁয়ায় আজকের পর্বে দেখা যাবে, ইরাকে ফোন করবে তার বাবা। তবে ইরার ফোন থাকবে সূর্যের কেবিনে। ইরাকে ফোন দিতে এসে সূর্য দেখতে পায় সে অন্য একটি ফোনে কারোর সঙ্গে কথা বলছে। সূর্য তাকে জিজ্ঞেস করলে ইরা জানায়, সে নাকি তার বাবার সঙ্গে কথা বলছে। সূর্যের বুঝতে বাকি থাকেনা ইরা কিছু একটা লুকোচ্ছে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।