Bangla Serial

বিয়ের বাজারে এবার আদৃত- কৌশাম্বীর বিয়ে নিয়ে জোর চর্চা! বিয়ে নিয়ে দারুন খবর দিলেন অভিনেতা!

বাংলা টেলিভিশনের (Bengali Television) অন্যতম হার্টথ্রব নায়ক আদৃত রায় (Adrit Roy)। মিঠাই ধারাবাহিকের হাত ধরে তিনি চলে গিয়েছেন জনপ্রিয়তার শীর্ষে। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে দর্শকমহলে চর্চার শেষ নেই। গত কয়েক মাস ধরে অনস্ক্রিন দিদির সঙ্গে তাঁর প্রেম চর্চা ছিল টলিপাড়া সরগরম। গতবছর শেষের দিকে গুঞ্জন শোনা গিয়েছিল বিয়ে করছেন আদৃত।

হবু বউ কে? চর্চিত প্রেমিকা কৌশাম্বীর সঙ্গেই নাকি চার হাত এক করার পরিকল্পনা করছিলেন নায়ক। তবে বিয়ের খবর নামক গুঁড়ে বালি। প্রেমের জল্পনা অস্বীকার না করলেও, চলতি বছরের জানুয়ারিতে গাঁটছড়া বাঁধেননি তাঁরা।

কৌশাম্বীর সঙ্গে আদৃতের সম্পর্কের জোর গুঞ্জন থাকলেও, কখনও প্রকাশ্যে একে অপরকে নিয়ে কথা বলেননি তারা। নিজেদের সম্পর্ককে আড়ালেই রেখেছেন দুজন। আদৃতকে নিয়ে প্রশ্ন করলে কৌশাম্বী এড়িয়ে গিয়েছে সন্তর্পণে।

এই মুহূর্তে, আদৃত ব্যস্ত নিজের কামব্যাক ছবি ‘পাগল প্রেমী’ নিয়ে। এই ছবির জন্য চুলও বাড়িয়ে ছিলেন নায়ক। প্রোডাকশন হাউসের অনুরোধে তাই সেই লুকে প্রকাশ্যে আসছিলেন না অভিনেতা। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন অভিরূপ ঘোষ।

অন্যদিকে, ফুলকি-র সেটেই সময় কাটছে কৌশাম্বির। সাম্প্রতিক এক লাইভে আদৃতকে প্রশ্ন করা হয় কবে বিয়ে করছেন? আদৃত উত্তরে বলেন, একদিন তিনি বিয়ে করবেন। তবে রাখঢাক করে নয়। যখন করবেন সবাইকে জানিয়েই করবেন। এক ভক্ত চর্চিত প্রেমিকা কৌশাম্বীকে নিয়ে লাইভে আসতে বললে, নায়ক জানান কৌশাম্বী ব্যস্ত নায়িকা। লাইভে আসার জন্য তার সময় পাওয়া বেশ কঠিন।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।