Bangla Serial

জি বাংলা জমজমাট! নতুন ধারাবাহিকে ফিরতে চলেছেন দুই জনপ্রিয় টেলি অভিনেত্রী, জানেন কারা তারা?

জি বাংলায় (Zee Bangla) নতুন ধারাবাহিক নিয়ে আসতে চলেছে জনপ্রিয় প্রযোজনা সংস্থা ব্লুজ। অনেকদিন ধরেই সংবাদ শোনা যাচ্ছিল ব্লুজ প্রযোজনা সংস্থা, বাংলা টকিজ, অর্গানিক স্টুডিও এবং সুব্রত রায় প্রযোজনা সংস্থা তাদের নতুন ধারাবাহিক নিয়ে আসতে চলেছেন জি বাংলায়। সব জল্পনা মিটিয়ে সেই বিষয়টি অনেক আগেই নির্দিষ্ট করেছিল প্রযোজনা সংস্থাগুলি।

তবে জানা গেছে জি বাংলা শীঘ্রই শুরু হবে ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক। সেই অনুযায়ী কাজও শুরু হয়ে গেছে অনেকদিন আগেই থেকেই। যদিও ধারাবাহিকটি কোন সময় মুক্তি পেতে চলেছে সেই বিষয়ে এখনও কিছু জানায়নি জি বাংলা বা ব্লুজ। জানা গেছে ধারাবাহিকটির নাম যোগমায়া এবং তাদের শুটিংও শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। প্রযোজনা সংস্থা থেকে জানানো হয়েছে ধারাবাহিকটিতে মূল অভিনেতা হলেন জনপ্রিয় অভিনেতা সৈয়দ আরফিন। তুঁতে ধারাবাহিকের পরই চ্যানেল পরিবর্তন করে জি বাংলায় আসতে চলেছেন আরফিন।

ধারাবাহিকটিতে মূল অভিনেত্রীর চরিত্রে অভিনয় করছেন নেহা আমানদীপ। গত একবছর ধরেই শোনা যাচ্ছিল তার অভিনয় জগতে ফিরে আসার সংবাদ। তবে এইবারই সব জল্পনাকে সত্যি করে ফিরছেন নেহা। নেহার বিপরীতে ধারাবাহিকটিতে অভিনয় করছেন আরফিন। তবে শুধু নেহা নয়, ধারাবাহিকটিতে দেখা যাবে আরও এক জনপ্রিয় টেলি অভিনেত্রীকে। যদিও তাকে দেখা যাবে পার্শ্ব চরিত্রে। জানেন কে সেই জনপ্রিয় টেলি অভিনেত্রী?

Actress Neha Amandeep to comeback on TV screen

অভিনয়ে আসতে চলছে জনপ্রিয় অভিনেত্রী রূপসা চ্যাটার্জী। হ্যাঁ তুঁতে ধারাবাহিকের পর রূপসাও তাদের চ্যানেল পরিবর্তন করে আসছেন জি বাংলায়। যদিও তার বিপরীতে কোন অভিনেতকে দেখা যেতে চলেছে সেই বিষয়ে এখনও কিছু জানায়নি চ্যানেল। তবে জানা গেছে খুব শীঘ্রই মুক্তি পাবে ধারাবাহিকটির প্রথম প্রোমো। আপনারা কতটা উৎসাহী নেহা, আরফিন এবং রূপসাকে একসঙ্গে দেখার জন্য ?

Rupsa Chatterjee News in Bengali, Videos and Photos about Rupsa Chatterjee  - Anandabazar

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।