জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ইরাকে ঠকানো জের! বীরকে নিয়ে চম্পট দিলো কুটনি, বীরকে নিয়ে কী করবে সে?

Anurager Chhowa Today Episode: ফের ঝড় ধেয়ে আসছে সূর্য-দীপার জীবণে। বর্তমানে জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের গল্প অনুযায়ী, ইতিমধ্যে ইরার সত্যি সকলের সামনে নিয়ে এসেছে সূর্য। ইরা কোনও পরিস্থিতির শিকার নয়। ইরা টাকার লোভে স্বইচ্ছেয় দেশ বিরোধি কাজের সঙ্গে যুক্ত ছিল।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৯ই আগস্ট (Anurager Chhowa Today Episode 19th August)

তাই এবার সময় এসেছে ইরাকে পুলিশের হাতে তুলে দেওয়ার। একথা শুনে ইরা দীপাকে ধাক্কা দিয়ে ও ললিতদার মাথায় লাঠির বাড়ি মেরে পালিয়ে যায়। এদিকে ললিতদাকে নিয়ে ব্যস্ত হয়ে পড়েছে সূর্য-দীপা। আর সেই ফাঁকে পালিয়ে যায় ইরা। তবে রাস্তায় মিশকার গাড়ির সামনে পড়ে যায় সে।

মিশকা জানায়, সে জানে সূর্যকে ইরা চায় না। এই মুহূর্তে তার উদ্দেশ্যে জীবনে প্রতিষ্ঠা পাওয়া। দুষ্কৃতীদের দল থেকে নিজেকে রক্ষা করা। তাই সেনগুপ্ত বাড়ি ছেড়ে কোথাও যেতে চায় না সে। তবে ইরা যদি চায়, সে নতুন পরিচয়ে বিদেশে গিয়ে থাকতে পারে। সেখানে তার নাম হবে নীরা। বিদেশে গিয়ে ডাক্তারি প্রাকটিস করবে সে।

মিশকার কথায় ফের প্ররোচনায় পা দেয় ইরা। বিদেশে সুরক্ষিত জীবন পাওয়ার লক্ষ্যে মিশকার সঙ্গে হাত মেলায় সে। ইরার জীবনে যা যা দরকার মিশকা দিতে পারে।। বদলে মিশকার কয়েকটা কাজ ইরাকে করে দিতে হবে। যাতে মিশকার সেনগুপ্ত বাড়িতে থাকার পথ সুগম হয়।

পরিকল্পনা স্বরূপ মিশকা ইরাকে বীরকে সেনগুপ্ত বাড়ি থেকে বের করে নিয়ে আসতে বলে। সেনগুপ্ত বাড়িতে ঢোকার জন্য এবারও বীরই হবে আসল হাতিয়ার। এদিকে, সেনগুপ্ত বাড়িতে এসে ইরা ও বীরকে খুঁজতে থাকে সূর্য-দীপা। ঘটনাক্রমে, তারা বুঝতে পারে, বীরকে নিয়ে পালিয়েছে ইরা।

TollyTales NewsDesk