জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জলসায় আসছে নামী প্রযোজনা সংস্থার ধারাবাহিক! কামব্যাক করছেন টলিপাড়ার দারুণ জনপ্রিয় এক জুটি

স্টার জলসা (Star Jalsha) ও জি বাংলায় (Zee Bangla) আসছে একের পর এক নতুন ধারাবাহিকের (New Serial) হিড়িক। স্লট দখলের লড়াইয়ে পিছিয়ে পড়লেই বন্ধ হয়ে যাচ্ছে ধারাবাহিক। টিআরপি (Trp) তালিকা নির্ধারন করছে ধারাবাহিকগুলির মেয়াদ। তিন মাস বা আট মাসে গিয়ে ঠেকছে নতুন ধারাবাহিকের সময়সীমা।

জি বাংলায় শুরু হয়েছে নতুন দুই ধারাবাহিক ‘অমর সঙ্গী’ ও ‘কাজল নদীর জলে’। অপরদিকে, স্টার জলসায় শুরু হতে চলেছে যৌথ পরিবারের গল্প নিয়ে ‘তেঁতুলপাতা’। এই ধারাবাহিকের পর স্টার জলসায় আসছে বেশ কয়েকটি প্রোডাকশনের নতুন ধারাবাহিক। যার মধ্যে অন্যতম ক্রেজি আইডিয়াজ।

ক্রেজি আইডিয়াজের ধারাবাহিক মালাবদলের সম্প্রচার চলছে জি বাংলায়। এর আগেও রাঙা বউ, গৌরী এলোর মতো হিট মেগার প্রযোজনা করেছে এই মেগা। এখনও অবধি বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে ক্রেজি আইডিয়াজের ধারাবাহিকগুলির রমরমা। ক্রেজি আইডিয়াজের আরও একটি নতুন ধারাবাহিক আসছে ক্রেজি আইডয়াজের তরফে।

স্টার জলসায় আসছে নতুন সিরিয়াল

স্টার জলসায় আসছে ক্রেজি আইডিয়াজের নতুন সিরিয়াল ‘দেবীবরণ’। জলসা মানে চোখ বুঁজে ব্লকবাস্টার। ক্রেজি আইডিয়াজ ৭:৩০-এর স্লট গেছে জি বাংলার হাতে। আবার ক্রেজির ৭:৩০-এর স্লট আসবে জলসার হাতে। কী ভাবছেন দর্শকরা?

স্টার জলসার আসন্ন ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা যাবে জনপ্রিয় নায়িকা অ্যান মেরি টম ও নায়কের ভূমিকায় দেখা যাবে সিদ্ধার্থ সেনকে। এই জুটিকে দেখা গিয়েছিল ‘মন ফাগুন’ ধারাবাহিকে। শীঘ্রই প্রকাশ্যে আসবে ধারাবাহিকের প্রোমো।

TollyTales NewsDesk