জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সার্থকের প্রেমে হাবুডুবু খাচ্ছে স্রোত! ‘মিঠিঝোরায়’ চরম রোম্যান্টিক পর্ব!

জি বাংলার( Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরায় (Mithijhora) আসতে চলেছে বড় টুইস্ট। স্রোতের দুর্বলতার সুযোগ নিল কলেজের সহপাঠীরা। ফেঁসে গেল রাইয়ের বোন। কীভাবে বাঁচবে স্রোত ? শেষে রক্ষা করবে সার্থক স্যার?

‘মিঠিঝোরায়’ জমজমাট স্রোত-সার্থকের রসায়ন!

শুরু থেকেই মিঠিঝোরা ধারাবাহিক নিয়ে দর্শকদের উন্মাদনা ছিল তুঙ্গে। যার বড় কারণ ছিল আরাত্রিকা মাইতি আর দেবাদৃতা বসু। দুজনেই সিরিয়াল জগতের নাম করা তারকা। তিন বোনের গল্প দিয়ে সাজানো এই ধারাবাহিক। রাই, নীলু আর স্রোত। তাঁদের একটি দাদাও রয়েছে, যদিও সে কোনও এক আঘাতে পায়ে চোট পেয়ে এখন পঙ্গু। হুইল চেয়ারই তাঁর সর্বক্ষণের সঙ্গী। এই বাড়ির আয়ের একমাত্র উৎস, পরিবারের কর্তা মারা যায় তার বড় মেয়ের বিয়ের দিনে। আর তাই রাই নিজে বিয়ে না করে, নিজের প্রেমিকের সঙ্গে বিয়ে করতে পাঠিয়ে দেয় মেজ বোন নীলুকে। আর নীলুও বিয়ের পর শৌর্যের ভালোবাসা পেতে মরিয়া সে। এই তিন বোনের জীবনেরর গল্প নিয়ে তৈরি মিঠিঝোরা।

এই সিরিয়ালের আকর্ষণ এসে পড়েছে রাই আর নীলুর ছোট বোন স্রোতের ওপর। স্রোতের স্যারের এই খুনসুটি আর ঝগড়া দেখে ফাঁদ পাতলো কলেজের শত্রুরা। স্রোতের ভীষণ জ্বর হয় সার্থক স্যার জ্বর কমানোর চেষ্টা করে। কিন্তু জ্বরের ঘোরে ভুল বকতে দেখাযায় স্রোতকে। সার্থককে নিয়ে মনের কথা বলে ফেলে সে। তাদের কাছাকাছি অবস্থায় দেখে ফেলে কলেজের কিছু মেয়ে। যারা স্রোতকে সহ্যই করতে পারে না। সার্থক আর স্রোতের কিছু ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় তারা।এরপরে কী হতে চলেছে তা জানতে গেলে তো চোখ রাখতে হবে ধারাবাহিকের পর্দায়।

বর্তমানে রাইয়ের গল্পের থেকে সার্থক স্রোতকে নিয়ে বেশি উত্তেজিত দর্শক হবে নাই বা কেন। তাঁদের প্রেম দর্শকদের আকর্ষণ করে রেখেছে।বিশেষ করে স্টার জলসার মোহর ধারাবাহিকে কলেজের প্রফেসার শঙ্খ স্যারের সাথে তার ছাত্রী মোহরের প্রেমের কাহিনী আজও চোখে লেগে রয়েছে বাংলা সিরিয়ালের দর্শকদের। সুপারহিট এই মেগা সিরিয়ালে নায়িকা মোহরের ভূমিকায় অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী সোনামণি সাহা আর তাঁর বিপরীতে শঙ্খর ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেতা প্রতীক সেনকে। আর এবার সিরিয়ালে মোহর-শঙ্খ জুটির সেই পুরনো খুনসুটি আর রসায়ন যেন আরও একবার ফিরে পেয়েছেন দর্শক।

দর্শকদের বক্তব্য ‘সার্থক- ম্যাডাম আবার সেজে এসেছে দেখছি, বেশ সুন্দর লাগছে দেখতে ম্যাডাম কে’। আবার কেউ কেউ বলেছেন ‘সার্থক তো স্রোতের দিক থেকে চোখ সরাতে পারছেনা নিজের গাড়ি করে বাড়ি নিয়ে এলো স্রোত কে’ । আবার কেউ তো তাদের দেখার জন্যই অপেক্ষায় করে থাকে ‘লীনা পিসি আজ এদের দুজনের সিন ভালো দেখিয়েছে’।

Piya Chanda