Bangla Serial

Soumi Chakraborty: সত্যিই মৃত্যু হবে রুচির! সিরিয়াল থেকে নিজেই সরছেন নাকি সরিয়ে দেওয়া হচ্ছে সৌমী চক্রবর্তীকে?

জি বাংলা সিরিয়াল গুলো শুধুমাত্র দর্শকদের মুখে মুখে নয় বরং টিআরপিতেও ধামাকা করছে প্রতি সপ্তাহে তার মধ্যে যার নাম না নিলে নয় সেটি হল নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। একেবারে একান্নবর্তী যৌথ পরিবারের গল্প নিয়ে শুরু হয়েছিল এই সিরিয়াল এবং এখনো সেই রেশ ধরে গল্প একের পর এক টুইস্ট আসছে। পর্ণা গল্পের মূল চরিত্র যাকে কেন্দ্র করে গোটা সিরিয়াল তৈরি করা হয়েছে। আধুনিক মেয়ে যে নিজের বাপের বাড়িতে আধুনিক শিক্ষা পেয়েছে এবং তার বাবা-মাও যথেষ্ট উদার মানসিকতা। তবে রক্ষণশীল শ্বশুরবাড়িতে এসে নিজেকে পাল্টে ফেলতে হয়েছে তাকে। কিছু ক্ষেত্রে সে নিজেও পাল্টেছে তার শ্বশুরবাড়ির মানুষের মানসিকতাকে। আর এক্ষেত্রে স্বামীর থেকেও বেশি কাছে পেয়েছে নিজের স্বামী সৃজনের আধুনিক মনের ঠাকুমাকে।

শুরু থেকেই গল্প দর্শকদের মন জিতে নিয়েছে। আজকাল টিআরপি ধরে রাখতে বিভিন্ন বিতর্কিত বিষয় সব ধরনের সিরিয়ালেই দেখানো হয়। সেক্ষেত্রে অনেকাংশে এই সিরিয়াল এখনো ব্যতিক্রম বলে দাবি করে দর্শকরা। এখানে এমন দৃশ্য দেখানো হয়নি যেটা অবাস্তব বা মেনে নেওয়া যায় না সমাজের পক্ষে। বরং বেশ কিছু শিক্ষনীয় বার্তা দিয়েছে এই সিরিয়াল। তেমনি দজ্জাল শাশুড়িকে আস্তে আস্তে কি করে পাল্টানো যায় সেটাও দেখানো হচ্ছে। তবে সেই জায়গা এখনও আসেনি। বরং দজ্জাল শাশুড়ি নিজের বদমাইশি চালিয়ে যাচ্ছে এটাই বলা যায়।

আরে ভাবি গল্পে একটা সুন্দর সম্পর্ক দেখানো হয়েছে দুই বন্ধুর যারা দুই জা হয়েছে। এই ধরনের সম্পর্ক খুব একটা দেখা যায়নি এখন পর্যন্ত সিরিয়ালে। পর্ণা আর রুচিরা একে অপরের বেস্ট ফ্রেন্ড ছিল আর এখন পর্ণার দেওর চয়নকে বিয়ে করেছে রুচি। এই চরিত্রটি বরাবর দেখা গেছে নিজের বন্ধুকে সমর্থন করে এবং তার জন্য অনেক ধরনের রিস্কও নিয়েছে। সৌমী চক্রবর্তী এই চরিত্রে এসেই খুব তাড়াতাড়ি দর্শকদের মনে জায়গা করে নিতে পেরেছে। কিন্তু এবার নায়িকাকে নিয়ে একটা খারাপ খবর। সম্প্রতি আগামী পর্বের একটা ঝড়ক দেখা গেছে যেখানে দেখা গেছে যে পর্ণাকে পুলিশ গ্রেফতার করেছে রুচিকে খুনের অপরাধে। সত্যি কি এমন কিছু দেখানো হবে নাকি এটাও একটা চক্রান্ত?

আরও পড়ুনঃ কখনও বউ চোর তকমা আবার কখনও বা নায়িকাকে ‘গোল্ড ডিগার’ তকমা! রইল ২০২৩-এর সবচেয়ে চর্চিত দম্পতিদের বিয়ে

soumi Chakraborty in neem phuler modhu

এই নিয়ে এক দর্শক তথ্য দেন, “নিম ফুলের মধু” থেকে সরে যাচ্ছেন অভিনেত্রী সৌমী চক্রবর্তী ওরফে (রুচিরা)। গল্পের প্রয়োজনে সৌমীকে বাদ দেওয়া হচ্ছে বলেই জানা যাচ্ছে। তাই গল্পে দেখানো হবে রুচিরার অনাকাঙ্ক্ষিত মৃত্যু। আসন্ন সান বাংলার নতুন প্রজেক্টে সেকেন্ড লিড হিসেবে দেখা যাবে সৌমী চক্রবর্তীকে”। তুমি যে রূপ এই নায়িকাকে দেখা যাক না কেন তার ফ্যান ফলোইং যে অসংখ্য সেটা বলাই বাহুল্য।

Titli Bhattacharya