জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Soumitrisha Kundoo: খড়ির পর এবার মিঠাই! সিরিয়াল থেকে নিজেকে সরিয়ে নিচ্ছে সৌমীতৃষা! নতুন সিরিয়ালের ঘোষণা

এই মুহূর্তে মিঠাই ধারাবাহিক যে জায়গায় পৌঁছে গেছে তাতে জমে উঠেছে পুরো গল্প। মিঠাই ফিরে আসার পর আবার গল্পের জৌলুস ফিরে এসেছে। এই সিরিয়ালে মিঠাই হিসেবে সৌমীতৃষা কুণ্ডু যে জায়গা অর্জন করেছে তাতে বলা যায় এটাই তার কেরিয়ারের এখন পর্যন্ত সেরা কাজ।

৫৭ সপ্তাহ ধরে টিআরপিতে সেরা থাকা মিঠাইয়ের ক্ষেত্রে মাঝে একসময়ে ভাটা এসেছিল গল্পে কারণ ঠিক সেই সময়েই গল্পের মূল নায়িকা নিয়েছিল বিদায়। এতে ক্ষেপে গিয়েছিল দর্শক। বারবার তারা অনুরোধ করে সৌমীকে ফিরিয়ে আনার। এরপর সেই অনুরোধ রাখে লেখিকা।

মিঠি আর মিঠাই এই দুই চরিত্রে সৌমীতৃষার অনবদ্য অভিনয় মন কেড়েছে সকলের। একজন শান্ত আর একজন ততটাই দুরন্ত আর ডানপিটে। এমন চরিত্র যে একজনকে রোজ ফুটিয়ে তুলতে হচ্ছে সেটাও সত্যিই প্রশংসনীয়। মাঝে গুজব ছড়ায় যে সৌমী নাকি বিদায় নেবে। কিন্তু সেটা হয়নি।

এবার আবার সকলকে অবাক করল তার এক পোস্ট। নিজের Instagram-এ নতুন পোস্ট করেছে অভিনেত্রী। সেখান থেকে চমকে গেছে তার ভক্তরা। রীতিমত অবাক হয়ে যাওয়ার মত পোস্ট সেটা। কী রয়েছে তাতে?

সেই পোস্টে দেখা গেলো নিজের নতুন কাজের ঘোষণা করেছে সে নিজেই। নিউ বিগিনিং অ্যাহেড অর্থাৎ নতুন কিছু শুরু হচ্ছে আগামীদিনে। কিন্তু কী সেই কাজ? তাহলে কি নতুন সিরিয়াল পেল মিঠাই রানী? এই খবরটা ভক্তদের কাছে একই সঙ্গে আনন্দের এবং কষ্টের। আনন্দের কারণ তাদের পছন্দের নায়িকা একটা নতুন শুরু করবে। আর কষ্টের কারণ তাকে মিঠাই হিসেবে আর কতদিন দেখা যাবে সেটা নিয়ে উঠেছে প্রশ্ন। সত্যিই কি শেষ হয়ে যাবে মিঠাই হিসেবে নায়িকার পথচলা?

Titli Bhattacharya