Connect with us

    Bangla Serial

    Mithai: তোর্সার জন্য আরও একটা হালুম আনার পরিকল্পনা মিঠাই-উচ্ছে বাবুর! আবার প্রেগন্যান্ট মিঠাই রানী! যেটা কেউ জানে না সেটা জানালাম আমরা

    Published

    on

    Mithai, Bengali serial, Zee Bangla, মিঠাই, বাংলা ধারাবাহিক, জি বাংলা

    এই মুহূর্তে বাংলা টেলিভিশনের জনপ্রিয়তম জুটি‌ মিঠাই (Mithai)-সিদ্ধার্থ (Sidharth) জুটি। তাঁরা আপনার‌ও প্রিয় নিশ্চয়‌ই। এই যুগলের দেখা মেলে যে ধারাবাহিকের তার নাম মিঠাই (Mithai)। বিগত দুবছরের‌ও বেশি সময় ধরে বাংলখ টেলিভিশন দুনিয়ায় দাপট দেখিয়েছে এই ধারাবাহিক। সৌজন্যে এই দুই অভিনেতা- অভিনেত্রী। যাঁদের সম্পর্কের কেমিস্ট্রিতে মজেছিল বাঙালি।

    এই ধারাবাহিকের বিপুল জনপ্রিয়তার নিরিখে টিআরপি তালিকায় দীর্ঘদিন ধরে ফার্স্ট গার্ল ছিল সেই। এই ধারাবাহিক অন্য যে কোন‌ও ধারাবাহিকের মনে ভয় ধরিয়ে দিত। তবে সময় বদলেছে। এখন টিআরপিতে পিছিয়ে পরলেও জনপ্রিয়তায় কিন্তু ভাটা পড়েনি ধারাবাহিকের।‌

    মাঝখানে মিঠাই ধারাবাহিকে অনেক ঘটনা ঘটে গেছে। তাও দীর্ঘ বিচ্ছেদ শেষে এক হয়েছে সিড-মিঠাই। আগে এই দুজনের মাঝে ঢুকে পড়ত মনোহরার বিখ্যাত হল্লাপার্টি।‌‌ আর এখন ঢুকে পড়ে বাচ্চাপার্টি। আসলে শাক্য, মিষ্টি নামে দুই ছোট ছোট বাচ্চার বাবা-মা যে তাঁরা। তবে এবার হয়ত আসতে চলেছে তাঁদের তৃতীয় প্রোজেক্ট।

    হ্যাঁ, দর্শকরা বলছেন এবার হয়ত সিধাই জুটির তৃতীয় সন্তান আসছে দেখানো হতে পারে। দ্বিতীয় প্রেমপর্বের সুন্দর উপহার হতে চলেছে এই সন্তান। তবে এই তৃতীয় প্রোজেক্টকে মিঠাই জন্ম দিলেও সে নিজে মানুষ করবে না। কিন্তু কেন?

    শোনা যাচ্ছে, মিঠাই এই তৃতীয় প্রোজেক্ট দিয়ে দিতে পারে তোর্সাকে। আসলে মিঠাইয়ের মায়ার শরীর। আর তাই নিঃসন্তান বড় জা’য়ের কষ্ট সহ্য করতে না পেরে সে সেই সন্তান দিয়ে দিতে চাইলেও‌ তা দিতে দেবেনা সিড। উল্লেখ্য, যা পরলেন তার সবটাই এক ভক্তের কল্পনা প্রসূত। তবে আর একটা ‘প্রোজেক্ট গোপাল’ হলে মন্দ হয়না বলুন?