Connect with us

    Bangla Serial

    কারখানায় অগ্নিকান্ডের পর এবার পর্ণাকে ভিটেমাটি ছাড়া করার ষড়যন্ত্র ঈশার! কড়া শাস্তি দেবে পর্ণা! মিস করবেন না

    Published

    on

    parna isha srijan

    জি বাংলা Zee Bangla) খ্যাত নিম ফুলের মধু (Neem Phuler Modhu) ধারাবাহিকে চলছে বেশ উ’ত্তে’জ’না ভরপুর পর্ব। প্রত্যেক পর্বেই থাকছে নতুন নতুন চমক। সন্ধ্যার এই সময়টি যেন দর্শকদের পলক পরে না। কখনও সৃজনের ছদ্মবেশ, আবার কখনও ইশার কারখানাতে আগুন লাগিয়ে দেওয়া, সব কিছু নিয়ে বেশ জমজমাটি একটি পরিবেশ গড়ে উঠেছে জনপ্রিয় এই ধারাবাহিকে।

    ধারাবাহিকের গত কিছু পর্বে দেখা গিয়েছে, রুচিরা, ঈশা ও পর্ণার কলেজ জীবনের বন্ধু অনুভব ফিরে এসেছে। এখন সে বিরাট ফটোগ্রাফার। পর্ণার কাছে অনুভন এসে একদিন অনুরোধ করে যে, সে যেন তার হয়ে একটা ফটোশ্যুট করে। প্রথমে না বললেও পড়ে রাজী হয়ে যায় পর্ণা। আজ পর্ণার এই ফতশ্যুটের সুযোগ নিয়ে তার সমস্ত ছবিগুলিকে টেকনোলজির সাহাজ্যে বিকৃত করে দেয় সে। আএ সেগুলি ছড়িয়ে দেয় দত্ত বাড়ির পাড়ায়।

    ইশা নিজের এই চালে ব্যর্থ হওয়ার পর সিদ্ধান্ত নেয়, যে সে পর্ণা ও সৃজনের শাড়ির কথার কারখানায় আগুন লাগিয়ে দেবে। আর নিজের প্ল্যান সাপেক্ষে কাজ করে কারখানায় আগুন লাগাতে সক্ষম হয়ে যায় সে। জ্বালিয়ে-পুড়িয়ে সমস্ত শাড়ি শেষ করে দেয় ঈশা।

    সম্প্রতি জি বাংলার তরফ থেকে নতুন একটি প্রোমো তাদের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা হয়েছে, যেখানে দেখা যাচ্ছে কারখানায় আগুন লাগিয়েও সাধ মেটেনি ঈশার। এখন সে হাত দ্ধুয়ে পরেছে দত্তবাড়ির পিছলে। ২৬ জানুয়ারি পতাকা তোলা হচ্ছে দত্ত বাড়িতে। বেশ খিশির মেজাজেই রয়েছে বাড়ির সকলে।

    আরো পড়ুন: দারুণ খবর! ছোট পর্দায় আসছে ‘দেবী মহাসরস্বতী!’ পৌরাণিক চরিত্রে দেখা যাবে টেলিভিশনের ‘তুঁতে’কে!

    এমন সময়, একজন লোক এসে বলে তার থেকে যা পয়সা ধার নেওয়া হয়েছিল শাড়ির কথার জন্য তা এক্ষুনি ফেরত দিতে, না হলে সে তাদের বাড়ি ভাঙ্গে ফেলবে। বোঝা যাচ্ছে এই ষড়যন্ত্রের নেপথ্যে আছে নি’র্ল’জ্জ ঈশা। তার উত্তরে পর্ণা বলে সে তার প্রাণ থাকতে দত্ত বাড়ির উপরে কোনও আঁচর লাগতে দেবে না। এখন দেখার বিষয়, এর পরেও কি ছাড়া পেয়ে যাবে ঈশা? নাকি এবার একটা গুরুতর শাস্তি তাকে দেবে পর্ণা?