Bangla Serial

TRP: আবার বেঙ্গল টপার জগদ্ধাত্রী! সবার মুখ বন্ধ করে এখন শুধু চলবে পুলিশ অফিসার জ্যাস সান্যালের শাসন! “জি কাকু সব সিরিয়াল বন্ধ করে দাও জগ্গু একাই একশো” বলছে ভক্তরা

টেলিভিশনে একের পর এক এসছে নতুন ধারাবাহিক। তার মধ্যে অন্যতম হলো জি বাংলার ‘জগদ্ধাত্রী’। এটি শুরু হয়েছে মাত্র কয়েক মাস হয়েছে তার মধ্যেই টিআরপি তালিকায় দারুন চমক দিচ্ছে এই নতুন ধারাবাহিক। জি বাংলা এই ধারাবাহিক পরপর কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করে যাচ্ছে। এমনকি গত সপ্তাহে এটির পয়েন্ট ছিল খুব ভালো।

প্রসঙ্গত আজ অর্থাৎ বৃহস্পতিবার টিআরপি তালিকা বেরোনোর দিন বাংলা টেলিভিশনে। সেভাবেই এই সপ্তাতেও বেরিয়েছে টিআরপি তালিকা। গত কয়েক সপ্তাহের মতো এই সপ্তাতেও টিআরপি তালিকা শীর্ষস্থান দখল করেছেন জি বাংলার ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। ৮.৯ পেয়ে বাংলার সকল জনপ্রিয় ধারাবাহিককে পিছনে ফেলে সবার প্রথম হয়েছে এই ধারাবাহিকটি।

প্রসঙ্গত এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী অঙ্কিতা মল্লিক এবং অভিনেতা সৌম্যদীপ মুখার্জিকে। তাদের দুজনের অভিনয় দর্শকের মন ছুয়ে গেছে। যা প্রতি সপ্তাতেই টিআরপি তালিকায় বোঝা যাচ্ছে। সেই সঙ্গে ধারাবাহিকের গল্পেও রয়েছে টানটান উত্তেজনা। প্রত্যেক দিনের পর্ব দেখলে মনে হবে পরের দিন কি হতে চলেছে যার জন্য সেই ধারাবাহিকের প্রতি উৎসাহ আরো বেশি বৃদ্ধি পাচ্ছে দর্শকদের।

প্রসঙ্গত, এই সপ্তাহের বাংলার সেরা ৫ হলো
১ম হয়েছে জগদ্ধাত্রী ৮.৯ ২য় অনুরাগের ছোঁয়া ৮.৪
৩য় গৌরী এলো ৮.১ ৪র্থ খেলনা বাড়ি ৮.০ ৫ম নিম ফুলের মধু ৭.৭।

 

 

Nira