Tollywood

Sritama Bhattacharjee: একটা সময়ে রাজত্ব করেছেন সিরিয়ালে আর আজ পার্শ্ব চরিত্রেই খুশি থাকতে হচ্ছে! ‘আমি মনে করি না মোটা হয়ে যাওয়ার জন্য কাজ পাবো না’, আজও আত্মবিশ্বাসী সোহাগ জলের “দিদিসোনা”

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রীতমা ভট্টাচার্য। যাকে বাংলার দর্শক দেখেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মা’ থেকে। যেখানে ঝিলিকের ভূমিকায় অভিনয় করে প্রত্যেকটি দর্শকের মন জয় করে নিয়েছেন এই অভিনেত্রী। সেই মা ধারাবাহিকের পর থেকে বহু ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা গেছে এই অভিনেত্রীকে।

DDJ5d6kVoAE81zb

কিছুদিন আগে শ্রীতমাকে স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক ‘গ্রামের রানী বীণাপানি’তে অভিনয় করতে দেখা গিয়েছিল এবং বর্তমানে জি বাংলার নতুন ধারাবাহিক ‘সোহাগ জলে’ রয়েছে এই অভিনেত্রী। বহু বছর ধরে পার্শ্ব চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী।

May be a close-up of 1 person, plaits and text that says "ZEE সিনেমা বাংলা Zিলমা সিনেমা Originals"

সম্প্রতি এক ডিজিটাল মিডিয়ার কাছে সাক্ষাৎকার দিতে দেখা গেছে তাকে। যেখানে তিনি তার টেলিভিশনের পর্দার যাত্রার কথা তুলে ধরেছেন। বহু বছর ধরে বাংলা টেলিভিশনে তিনি অভিনয় করছেন তাকে নানা রকম চরিত্র দেখেছে দর্শক। বর্তমানে তিনি জি বাংলার নতুন ধারাবাহিক ‘সোহাগ জলে’ নায়ক শুভ্রর দিদির চরিত্রে অভিনয় করছেন। কিন্তু একটা সময় নায়িকা দিয়েই তিনি যাত্রা শুরু করেছিলেন, সেই জায়গায় বর্তমানে তিনি শুধু পার্শ্ব চরিত্রে অভিনয় করেন এই নিয়ে অভিনেত্রীকে প্রশ্ন করা হলে তিনি তার উত্তর খুব সুন্দর করে দিয়েছেন। যা নিয়ে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তাকে ভক্তরা প্রশংসায় ভরিয়ে দিচ্ছে।

Sritama Bhattacharjee Biography, Wiki, Age, Net Worth, Wikipedia, Family,  Boyfriend, Mother

প্রসঙ্গত এদিন অভিনেত্রী বলেন যে বর্তমান সময়ে যারা নায়িকা হয়েছে তারা খুবই রোগা কিন্তু সেই জায়গায় তিনি একটু গোলুমোলু হয়ে গেছেন যার জন্য তাকে নিজেকেই সেটা দেখতে হবে। তাই তিনি নিউ ইয়ার রেজোলিউশন নিয়েছেন যে খুব তাড়াতাড়ি রোগা হয়ে যাবেন। এছাড়া অভিনেত্রী এ কথা বলেন যে তিনি মনে করেন না যে মোটা হওয়ার জন্য তিনি কাজ পাবেন না। তাই তিনি কাউকে দোষারোপ করেননি।

Ichche Nodee - Disney+ Hotstar

আর এই কথা শুনেই ভক্তরা বলছে যে একজন জাত অভিনেত্রী কাকে বলে সেটা শ্রীতমাকে দেখেই চেনা যায়। তার কারণ তিনি কাজ পাওয়া বা না পাওয়া নিয়ে এদিন কাউকে দোষারোপ করেননি, যা দেখে ভক্তরা মুগ্ধ হয়ে গেছে। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ফ্যান ফলোয়িং খুব ভালো। তাকে টেলিভিশনের দর্শকরা দারুণ পছন্দ করে বহুদিন ধরে নিজের অভিনয় গুনে দর্শকদের মুগ্ধ করে আসছেন এই অভিনেত্রী।

BENGALPLANET

Nira