জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

টিআরপি নিয়ে ভাবি না!…” জগদ্ধাত্রী কি শেষ হচ্ছে? জানিয়ে দিলেন অঙ্কিতা! বিরাট চমক আসছে অভিনেত্রীর জীবনে!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। ধারাবাহিকের সূত্র ধরে প্রধান নায়িকা অঙ্কিতা মল্লিক (Ankita Mallik) হয়ে উঠেছেন ঘরে ঘরে ‘জগদ্ধাত্রী’।
দুই বছরে প্রচুর ভালোবাসা সঞ্চয় করেছে এই ধারাবাহিক। যদিও বর্তমানে টিআরপি অনেকটা কমেছে এই মেগা সিরিয়ালের। তাহলেই কি দ্রুত বন্ধ হচ্ছে ‘জগদ্ধাত্রী’?সাক্ষাৎকারে মুখ খুললেন অভিনেত্রী।

পর্দার জীবন ও ব্যক্তিগত জীবনকে কিভাবে ব্যালেন্স করেন অঙ্কিতা?

সাম্প্রতিক সাক্ষাৎকারে অভিনেত্রী বললেন, যেভাবে ব্যালেন্স করার দরকার ঠিক সেভাবেই দুটি জীবনকে তিনি মানিয়ে চলছেন। সেটে চলে এলেই তিনি জগদ্ধাত্রী। আর সেট থেকে বেরোলে তিনি অঙ্কিতা। সেখানে শুধুমাত্র তিনি তাঁর নিজস্ব। তবে দুই বছর ধরে জগদ্ধাত্রীর ভূমিকায় অভিনয় করতে করতে তিনিও হয়ে উঠেছেন জ্যাস সান্যাল।

সাজগোজ করতে বেশি সময় লাগে না তার। যদি নিজের সাজেন, তাহলে তো আরো কম সাজেন। প্রচুর সাজগোজ ভালোবাসেন না জগদ্ধাত্রী। তবে পর্দায় সাবেকি সাজতে ভালো লাগে। বর্তমানে দেখা যাচ্ছে, জগন্নাথ দেবের ভোগ রান্না করছেন তিনি। ‌বাস্তব জীবনে কতটা রান্নাবান্নার ঝোঁক আছে তাঁর?

রান্নাবান্না করতে ভালোবাসেন জগদ্ধাত্রী?

অভিনেত্রী বলেন, সেভাবে গুছিয়ে রান্নাবান্না করা হয়নি। তিনি শখবশত খুন্তি নাড়তে ভালোবাসেন। তবে নিজের প্রতি বিশ্বাস আছে অঙ্কিতার। বললেন “আমি জানি চেষ্টা করলে পারব”। রান্না করতেও ভালোবাসেন তিনি। তবে নিয়মিত যাননা রান্নাঘরে।অভিনয়ের ব্যস্ততা সামলে জগদ্ধাত্রী মতই সবদিক ব্যালেন্স করার চেষ্টা করেন তিনি। তবে জগদ্ধাত্রী ধারাবাহিকের মাধ্যমে তিনি‌ এমন অনেক কিছু শিখেছেন, অনেক অভিজ্ঞতা হয়েছে যা আগে হয়নি।

টিআরপি কম থাকায় গুঞ্জন উঠছে শেষ হচ্ছে জগদ্ধাত্রী। ‌বিষয়টিকে উড়িয়ে দিয়ে অভিনেত্রী বললেন, গত দুই বছরে তারা অনেক ভালোবাসা পেয়েছেন। ‌সেখানে টিআরপি বিষয়টি আর ম্যাটার করে না। তবে দর্শকদের জন্য আসছে অনেক চমক। সঙ্গে থাকার আহ্বান জানালেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক।

TollyTales NewsDesk