জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

পতিব্রতা জগদ্ধাত্রী, উপযুক্ত প্রমাণসহ স্বয়ম্ভুকে বেকসুর খালাস করলো জগদ্ধাত্রী

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। একসময়ের টিআরপি (Trp) টপার। যদিও বর্তমানে পাঁচে এসে ঠেকেছে এই মেগার টিআরপি। গল্পে দর্শকদের আগ্রহ ধরে রাখতে আসছে একের পর এক টুইস্ট। গল্পের নায়িকা জগদ্ধাত্রী দশভূজা। সে রাঁধে আবার চুলও বাঁধে। গৃহকর্মে যেমন নিপুনা। তেমন ধুরন্ধর পুলিশ অফিসার। তার নামে দুষ্কৃতীরা সিঁধিয়ে থাকে ভয়ে।

জগদ্ধাত্রী আজকের পর্ব ২০শে জুলাই (Jagaddhatri Today Episode 20th July)

এই ধারাবাহিকের গল্প বর্তমানে বেশ কয়েকটি খাতে বয়ে চলেছে। ধারাবাহিকের গল্প অনুযায়ী, একদিকে মুখার্জি বাড়ি থেকে আলাদা হয়ে নিজে হাতে সংসার সাজানোর স্বপ্ন গর্ভবতী জগদ্ধাত্রী। সে গুঁড়ে বালি, আজ তার স্বামী জেলের ঘানি টানছে।

WhatsApp Image 2024 07 20 at 3.28.03 PM

স্বয়ম্ভুর কেসটার তদারকির দায়িত্ব পেয়েছে জ্যাস। সকলের মনে প্রশ্ন যে কেসে সন্দেহভাজন স্বয়ম্ভু অর্থাৎ জগদ্ধাত্রীর স্বামী, সে কেসে নিজে কতটা নিরপেক্ষ ভাবে কাজ করবে সে নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জ্যাস বলেন, তাদের ডিপার্টমেন্ট কোনওদিনও দুষ্কৃতীদের ছেড়ে কথা বলেনি আজও বলবে না। জগদ্ধাত্রী আরও জানায়, তার দৃঢ় বিশ্বাস স্বয়ম্ভু নির্দোষ।

তবে হাওয়ায় কথা ভাসিয়ে দিলে নির্দোষ হয়ে যায় না কেউ। প্রয়োজন উপযুক্ত প্রমাণ। সেই প্রমাণ জোগাড় করার জন্য চাই উপযুক্ত সময়। সেই সময়টুকু সাংবাদিকদের থেকে চেয়ে নেয় সে। এদিকে, প্রেসের সামনে ব্যক্তিগত জীবনের টানাপরেন তুলে ধরার জন্য ধমক খায় সাধুদার কাছ থেকে।

এদিকে, সিধে হবে না দিব্যা সেন। কৌশিকীর সঙ্গে জোঁকের মতো আষ্টেপৃষ্ঠে জড়িয়ে পড়ছে সে। দিব্যা সেনকে জব্দ করতে এবার মোক্ষম পন্থা অবলম্বন করবে কৌশিকী। কি হবে এরপর? কৌশিকী কি পারবে অন্ধকার মুছে আলোর দিশা দেখাতে?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।