জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মাত্র ৫০ বছর বয়সেই থামল সুরেলা যাত্রা! প্রয়াত কলকাতার নামী সঙ্গীতশিল্পী

অকাল মৃত্যু কলকাতার জনপ্রিয় গায়ক সন্দীপ ব্যাসের (Sandeep Vyas)। খবরে শোকের ছায়া বিনোদন দুনিয়ায়। দিন দুয়েক আগে মৃত্যু হয়েছে জনপ্রিয় গায়কের। তাঁর সুরেলা কণ্ঠ মন জিতে নিত আট থেকে আশি সববয়সের মানুষের। গান গাওয়ার পাশাপাশি নামী ডিজেও ছিলেন তিনি। মৃত্যুকালে বয়স হয়েছিল ৫০।

বলিউড হোক বা ভাংড়া, সব জঁর গানে পারদর্শী ছিলেন গায়ক। কী করে মারা গেলেন গায়ক? তা এখনও অবধি স্পষ্ট নয়। তবে গায়কের মৃত্যুর খবরে শিলমোহর দিয়েছেন পরিবার।। বলিউডেও একাধিক গান কম্পোজ করেছেন তিনি। ইমরান খান অভিনীত কিডন্যাপ ছবিতে সন্দীপের গাওয়া বিখ্যাত গান ‘মিট যায়ে’ সাড়া ফেলেছিল তৎকালীন সময়ে। প্লে ব্যাকের চেয়ে মঞ্চ গায়ক হিসেবে পরিচিতি বেশি তাঁর।

WhatsApp Image 2024 07 20 at 1.02.01 PM 1

না ফেরার দেশে প্ৰখ্যাত গায়ক সন্দীপ ব্যাস

বুধবার না ফেরার দেশে পাড়ি দিয়েছেন সন্দীপ। কেওড়াতলা মহাশ্মশানে সন্দীপের শেষকৃত্য সম্পন্ন হয়েছে। গায়কের মৃত্যুর খবরে স্তম্ভিত দর্শকমহল। কী কারণে বা কীভাবে তিনি মারা গিয়েছেন জানা নেই অনুরাগীদের। ক্রিসমাস কিংবা নিউ ইয়ার্কে কলকাতার নামী ক্লাবের পার্টির কেন্দ্রবিন্দু ছিল সন্দীপের পারফরম্যান্স। ব্যস ব্রাদার্স নাম খ্যাতির শীর্ষে পৌঁছেন তিনি।

ভাই সঞ্জীবের সঙ্গে জুটি বেঁধে পারফর্ম করতেন সন্দীপ। একসময়ে ক্রিকেট মাঠও মাতিয়েছেন গায়ক। ২০০৭ সালে ভারত-অস্ট্রেলিয়া প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মুম্বইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে পারফর্ম করেছিলেন সন্দীপ।

সময় পেলেই, সময় দিতেন পরিবারকে। মাঝেমধ্যে মেয়ে সামারার সঙ্গেও মঞ্চে লাইভ পারফর্ম করেছেন সন্দীপ। তাঁর মৃত্যুতে শোকের ছায়া বিনোদন জগতে। সমাজমাধ্যমে শোক প্রকাশ করেছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়, সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়রা।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।