Bangla Serial

কেমন জব্দ! জগদ্ধাত্রীর পর এবার মেহেন্দির কাছে জব্দ উৎসব! জ্যাসের সামনেই উৎসবকে উচিৎ শিক্ষা দিল মেহেন্দি

Jagaddhatri Today Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। এই মুহূর্তে ধারাবাহিকের পর্বগুলিতে চলছে টান টান উত্তেজনা। বারবার গুন্ডাদের আক্রমণের শিকার হয়ে চলেছে উৎসব। জগদ্ধাত্রীও বাঁচিয়ে চলেছে তার প্রাণ। তবে অকৃতজ্ঞ উৎসব ভুল বুঝে চলেছে জগদ্ধাত্রীকে।

জগদ্ধাত্রী আজকের পর্ব ২৭ মে (Jagaddhatri Today Episode 27 May)

ধারাবাহিকের গল্প অনুযায়ী, রেস্তোরাঁয় বসেছে চাঁদের হাট। সমরেশ-কৌশিকী,জগদ্ধাত্রী-স্বয়ম্ভু, মেহেন্দি সকলের উপস্থিতিতে জমে উঠেছে রেস্তোরাঁর আবহ। ধীরে ধীরে উৎসবের আসল রূপটা দেখতে পাচ্ছে মেহেন্দি। তাই উৎসবের সঙ্গে সম্পর্কের অবনতি হতে শুরু করেছে তার। এদিকে, রেস্তোরাঁয় সকলে মজা করে ডিনার করছে।

ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রী বর্তমানে অন্তঃসত্ত্বা। তাই মুখের সামনে এত ভাল ভাল খাবার থেকেও টক-ঝাল আলু কাবলি আর চুড়মুড় খেতে মন চাইছে তার। রেস্তোরাঁয় সমরেশ কৌশিকীকে খাইয়ে দিচ্ছে আর জগদ্ধাত্রীকে স্বয়ম্ভু। এসব দেখে ভাল লাগে মেহেন্দির। তখনই তার ফোনে একটি কল আসে।

উৎসব ফোন করেছে মেহেন্দিকে। সে জানে মেহেন্দি জগদ্ধাত্রীর সঙ্গে গিয়েছে। তাই রীতিমতো ধমকের সুরে উৎসব বলে সে যেন ত্রিশ মিনিটের মধ্যে বাড়ি ঢোকে। খানিক কথা কাটাকাটি চলে দু-তরফা। মেহেন্দি জানান, সে তার বাড়ির চাকর নয়। তখনই দেবুদা এসে উৎসবকে বলে আর কয়েকদিন বাদে মেহেন্দিকে জঞ্জাল মনে হবে। মনে হওয়ার আগে জঞ্জাল সাফ করে ফেলাই শ্রেয়। তবে আপাতত চাঁদের হাট ভাঙতে দিব্যা সেনকে ফোন করে উৎসব।

আরও পড়ুনঃ “বিশ্বরূপদা এখন আর আমার ফোন তোলে না!” মোহনাই একমাত্র মিহিকে সামলাতে পারে! আড্ডায় অকপট মোহনা-সায়ন

নানা ষড়যন্ত্রের মধ্যে বৈদেহী মুখার্জি বলে, মেহেন্দি জগদ্ধাত্রীর সঙ্গে নোংরা খেলার শিকার। জগদ্ধাত্রী নিজে জোর বাড়ানোর জন্য এসব করছে। এবার কোনদিকে মোড় দেবে ধারাবাহিকের গল্প? নতুন কী চমক আসছে ধারাবাহিকে? জানতে হলে চোখ রাখুন জি-এর পর্দায়।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।