Bangla SerialEntertainment

“বিশ্বরূপদা এখন আর আমার ফোন তোলে না!” মোহনাই একমাত্র মিহিকে সামলাতে পারে! আড্ডায় অকপট মোহনা-সায়ন

জি বাংলায় (Zee Bangla) আসছে বাংলা টকিজের নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি (Ke Prothom Kache Esechi)। সম্প্রতি জি বাংলার পর্দায় মুক্তি পেয়েছে ধারাবাহিকের প্রথম প্রোমো। সামাজিক মাধ্যমে ধারাবাহিকের প্রোমো দেখে আসন্ন এই ধারাবাহিকটি নিয়ে বেশ উৎসাহী দর্শকরা। সিঙ্গেল মাদারের গল্প দিয়ে তৈরি এই ধারাবাহিকটি ইতিমধ্যেই নজর কেড়েছে দর্শকদের।

চাকরি ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন গৌরী এলো ধারাবাহিকের অভিনেত্রী মোহনা মাইতি এবং টুম্পা অটোওয়ালি ধারাবাহিক খ্যাত অভিনেতা সায়ন বসু এবং মিহির চরিত্রে অভিনয় করছে খুদে অভিনেত্রী রাধিকা কর্মকার। ছক ভাঙা কাহিনী নিয়ে কাল অর্থাৎ ২৭ মে থেকে পর্দায় আসছেন এই নতুন ধারাবাহিকটি। সন্তান, সংসার আর চাকরি সামলে সামাজিক বেড়াজাল ভেঙে সিঙ্গেল মায়েদের জীবন যুদ্ধের কাহিনী তুলে ধরেছে এই ধারাবাহিকটি। বিশেষত একজন একা মায়ের পক্ষে সমাজ, পরিস্থিতির বিরুদ্ধে গিয়ে মেয়েকে বড় করার লড়াইয়ের কাহিনী ধারাবাহিকের মাধ্যমে ফুটিয়ে তোলার চেষ্টা করছে জি বাংলা।

ধারাবাহিক নিয়ে কি বললেন মোহনা মাইতি

সম্প্রতি একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে ধারাবাহিক নিয়ে নানা কথা জানিয়েছেন মোহনা এবং সায়ন। অভিনেত্রী মোহনা জানিয়েছেন গৌরী এলো ধারাবাহিকের পর খানিকটা সময় চেয়েছিলেন তিনি। কারণ গৌরীর মতো এতটা ‘স্ট্রং’ একটি চরিত্রে অভিনয় করে তিনি নিজের জন্য একটু সময় চেয়েছিলেন। তারই মাঝে ছিল অভিনেত্রীর ১১ ক্লাসের পরীক্ষা। সঙ্গে সোনার সংসার সব মিলিয়ে বেশ ব্যস্ততার মধ্যে দেখেই দিন কেটেছে তার। এরপর চরিত্র নিয়ে মোহনা বলেছেন “আমার বয়স অনুযায়ী অনেক বড় চরিত্র কিন্তু সেটে মিহিকে সামলাচ্ছি আর কিছুটা মাকে দেখে শিখছি।”

বিশ্বরূপ ব্যানার্জী ফোন ধরেননা মোহনার, জানালেন অভিনেত্রী মোহনা মাইতি

অভিনেতা সায়ন জানিয়েছেন “আমার সিরিয়াল ২৮ তারিখ শেষ হল আর ২৭ তারিখ এই সিরিয়ালের সুযোগ পেলাম। আমি ভেবেছিলাম ২৯ তারিখ ঘুরতে যাবো। হিমাচলে প্রায় ২০ দিনের জন্য কিন্তু ২৮ তারিখ আমায় জি বাংলার অফিসে এসে সই করতে হয়েছে তার পরের দিন আমি হিমাচলে গেছিলাম। ২০ দিন হয়নি তবে ৬-৭ দিন ঘরে ফিরে এসেছি। তবে সেইটুকু সময় রয়েছে এটা ভেবেই খুশি।” প্রোমো দেখে কি প্রতিক্রিয়া জানিয়েছেন সকলে? অভিনেত্রী বলেন সকলেই খুব প্রশংসা করেছেন তার। শুধুমাত্র বিশ্বরূপ ব্যানার্জীই কথা বলেননি তার সঙ্গে। অভিনেত্রী এও বলেন “বিশ্বরূপদা যেই দেখে মোহনা ফোন করছে ভেবে নেয় পরে করব দিয়ে আর করে না।”

ছোট মিহিকে কে বেশি সামলায় সেটে? জানালেন অভিনেতা সায়ন বসু

অভিনেতা সায়নের কথায় “মোহনাই মিহিকে সামলাতে পারে। ও একটুতেই রেগে যায়। তখন মোহনা ওকে শান্ত করে আবার প্রয়োজনে বকেও কারণ আমরা বলতে গেলেই ও রেগে গিয়ে বলে শুট করব না।” আবার তখনই মোহনাও বলেছেন সায়নকে দেখে ভয় পেয়েছিলেন তিনি। “এত গম্ভীর মানুষ যদি বকে দেয়? তবে পরে বুঝলাম যে ওরকম নয় সায়নদা।” কেমনে সম্পর্ক মোহনা এবং সায়নের? অভিনেতা জানান “আমি প্রথম দিন এসে চমকে গেছিলাম। এত ছোট মেয়ে কিভাবে করবে? তবে এখন খুব ভালো বন্ধুত্ব হয়ে গেছে। মিহিকে মোহনা সামলায়, মোহনাকে আমরা সামলাই আর আমাদের ডিরেক্টর সামলান।”

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।