Bangla SerialEntertainment

দাবাং পর্ণা! নকল নোট দেখিয়ে গুন্ডাদের হাত থেকে পুঁটিকে বাঁচাল পর্ণা! নিম ফুলের মধুতে আজকের চমক

Neem Phooler Madhu Today Episode: বর্তমানে বেঙ্গল টপার ধারাবাহিকে নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। শুরুর থেকেই জি বাংলার (Zee Bangla) এই ধারাবাহিকটি মন জয় করে এসেছে দর্শকদের। প্রতি সপ্তাহেই ধারাবাহিকের কাহিনীতে নতুন নতুন টুইস্ট দারুণ উপভোগ করেছেন দর্শকরা। দিনে দিনে বেড়ছে ধারাবাহিকের টিআরপি (TRP) দর্শকরাও সৃজন আর পর্ণার জুটিয়ে ভরিয়ে দিচ্ছেন ভালোবাসায়।

তবে সম্প্রতি পর্ণার স্মৃতিশক্তি নষ্ট হয়ে যাওয়ার ফলেই একেবারে নতুন মোড় নিয়েছে নিম ফুলের মধুর কাহিনী। আগের থেকে আরও বেশি বেড়ে গেছে পর্ণার কান্ডকারখানা। তবে এবার পর্ণাকে শায়েস্তা করার জন্য এটা বড় চাল চলেছে ঈশা। অয়ন, মৌমিতা আর সুইটিকে কাজে লাগিয়ে পুঁটিকে কিডন্যাপ করিয়েছে সে। আর মুক্তিপণ বাবদ সে দাবি করে ৫০ লক্ষ টাকা।

নিম ফুলের মধু আজকের পর্ব ২৭ মে (Neem Phooler Madhu Today Episode 27 May)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে পুঁটির কিডন্যাপ হয়েছে দিশাহারা দিয়ে পড়ে সৃজন। সে ভাবতে থাকে এবার যদি শাড়ির কথার অ্যাকাউন্টে থেকে টাকা তুলতে হয় তাহলে পর্ণাকে সবটা বলতে হবে, আর সেই ধাক্কা সহ্য করতে না পেরে যদি পর্ণার কোন বড় ক্ষতি হয়ে যায়? এই ভেবেই ভয় পেয়ে থাকে সৃজন। তখনই পর্ণা নিচে এসে সৃজনকে ডেকে ওপরে নিয়ে যায়। পর্ণার আগের রূপ দেখে ভয় পেয়ে যায় মৌমিতা আর অয়ন।

ঈশাকে সবটা বলে বাড়ি থেকে পালানোর পরিকল্পনা শুরু করে তারা। এদিকে পর্ণাকে নিয়ে গুন্ডাদের টাকা দিতে বেরিয়ে যায় সৃজন। রাস্তায় পর্ণা সৃজনকে জিজ্ঞাসা করে তার সঙ্গে সুইটির সম্পর্ক এত খারাপ কেন? তখনই সৃজন বলে তার সঙ্গে একেবারেই বনিবনা নেই সুইটির। এদিকে পিৎজা না পেয়ে গুন্ডাদের পিটাতে থাকে পুঁটি। তখনই গুন্ডাগুলো ঈশাকে ফোন করে জিজ্ঞাসা করে কি বলবে? তখন ঈশা তাদের জানায় পর্ণা সুবিধার মেয়ে নয় তাই পুঁটির যেন কোন ক্ষতি না হয়।

গুন্ডাদের নকল নোট দিয়ে পুঁটিকে ছাড়াল পর্ণা

এদিকে গুন্ডাদের নির্ধারিত জায়গায় চলে আসে সৃজন আর পর্ণা। টাকা নিয়ে তারা ঢুকে পড়ে গুন্ডাদের ডেরায়। এরপর গুন্ডাদের টাকা দিয়ে পুঁটিকে নিয়ে বেরিয়ে আসে তারা। গুন্ডাগুলোও ৫০০টাকার নোটটা ঠিক আছে দেখে আর কোন কিছুর দিকে মন দেয়না। এদিকে নিজেদের ব্যাগপত্র গুছিয়ে ঈশার ফোনের অপেক্ষায় বসে থাকে মৌমিতা আর অয়ন। ওদিকে পর্ণাদের টাকা দিয়ে যাওয়ার কথা ঈশাকে জানায় গুন্ডারা। আর তখনই ঈশাও ভেবে নেয় অয়ন মৌমিতাকে সে কোন টাকাই দেবে না সবটাই সে একা ভোগ করবে। তাহলে কি এবার পর্ণার ওপর বদলা নেওয়ার জন্য বড় কোন পরিকল্পনা করবে ঈশা, আপনাদের কি মনে হয়?

Piya Chanda