Bangla Serial

জেগে উঠল ডাক্তারি সত্ত্বা! হাসপাতালেই সূর্য বাঁচিয়ে তুলল মৃত্যু পথ যাত্রী রোগীকে! প্রকাশ্যে সূর্যের আসল পরিচয়!

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই মুহূর্তে ধারাবাহিকে চলছে টান টান পর্ব। সূর্যকে খুঁজে পেয়েছে দীপা। তবে বড় কোনও দুর্ঘটনার কবলে পড়ে স্মৃতিশক্তি হারিয়েছে সে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৭ মে (Anurager Chhowa Today Episode 27 May)

ধারাবাহিকের প্লট অনুযায়ী, সূর্যকে খুঁজে পেয়েছে দীপা। তবে এখনই ডাক্তারবাবুর পরিচয় খোলসা করবে না সে। জানা দরকার, ইরা কোথায়? ডাক্তারবাবুর কী করে এই হাল হল? সূর্যের কাছাকাছি থাকতে দীপা নিরালা মানসিক হাসপাতালে আয়ার কাজ নিয়েছে।

অপরদিকে, কাকীয়ার জন্য ফের বিপাকে দীপা। সোনা-রূপাকে পুলিশে নিয়ে গেছে। সঙ্গে নিয়ে গেছে সতু আর সারথিকেও। দীপা হাসপাতালে থেকে ফিরে খবর শুনে ছুটে যায় থানায়। এখানে এসে একাধিক প্রশ্নের মুখোমুখি হয় দীপা।

মোক্ষম সময়ে উপস্থিত হয় জয় ও কাকাই। তারা বলেন, দীপা এখানে এসেছে স্বামীর খোঁজে। তবে মেয়েদের খুঁজতেই কাগজে বিজ্ঞাপন দিয়েছে এই পরিবার। তারা সোনা-রূপাকে নিয়ে যেতে চায়। কারণ তারা ছাড়া পরিবার অসম্পূর্ণ।

তবে রুখে দাঁড়ায় রূপা। মেয়েরা দীপার কাছেই থাকতে চায়। এদিকে, মাঝরাতে হাসপাতালে এক রোগীর বুকে ব্যথা শুরু হয়। সম্ভবত হার্ট অ্যাটাক। সূর্য কী পারবে নিজে থেকে রোগীর চিকিৎসা করতে? আর সেই সঙ্গেই বড় ডাক্তার বুঝতে পারবে সূর্যের আসল পরিচয়? জানতে চলে চোখ রাখুন স্টার জলসায়।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।