জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘জগদ্ধাত্রী’র সঙ্গে কাজ করতে গিয়ে কি সত্যি সত্যিই ‘জ্যাস সান্যাল’ অঙ্কিতার প্রেমে পড়লেন ‘স্বয়ম্ভু’ সৌম্যদীপ? এতদিন পর মুখ খুললেন অভিনেতা

গোটা দিনের ২৪ ঘন্টার মধ্যে যাদের সঙ্গে দিনের বেশিরভাগ সময়টা কাটে, একসঙ্গে কাজ করতে করতে যারা হয়ে ওঠে সবথেকে প্রিয় বন্ধু তাদের মধ্যে কি প্রেমের সম্পর্ক গড়ে উঠতে পারে না? অবশ্য‌ই পারে এবং গড়ে ওঠেও তো। আর তাদের নিয়ে জল্পনা কল্পনার অভাব নেই। এই যেমন টেলিপাড়ায় কোনও জুটি প্রেম করছে, কোন জুটির সম্পর্ক ভাঙলো ইত্যাদি ইত্যাদি। আসলে এইগুলো সে বড্ডই মুখরোচক বিষয়। আর যা নিয়ে কৌতুহলী দর্শকদের কৌতুহলের অবশ্য কোন অভাব নেই।

টলিউড বলিউড হলিউড জুড়ে তারকাদের মধ্যে প্রেম, বিয়ে এবং বিচ্ছেদের হামেশাই হয়ে চলেছে।‌ এখানে নতুনত্ব কিছু নেই। টলিউডেও এই সংখ্যাটা কম নয়। তবে যদি দর্শকদের প্রিয় জুটি বাস্তব জীবনে একসঙ্গে জুটি বাঁধে তাহলে তো বিষয়টা কিছু আলাদাই গুরুত্ব পায়। আসলে একসঙ্গে অভিনয় করতে করতে অনেকেই একে অপরকে মন দিয়ে ফেলেন তারপর বৈবাহিক সম্পর্কে জড়িয়ে পড়েন অনেকেই।

সম্প্রতি বেশ কিছু বাংলা ধারাবাহিকের জুটির বাস্তব জীবনে জুটি বাঁধার গুঞ্জন শোনা যাচ্ছে। এই যেমন শোনা যাচ্ছিল অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের দুই নায়ক নায়িকা অভিনেত্রী স্বস্তিকা ঘোষ ও অভিনেতা দিব্যজ্যোতি দত্ত নাকি প্রেম করছেন। এরই মাঝে আবার শোনা যাচ্ছে এই মুহূর্তে বেঙ্গল টপার ধারাবাহিক জগদ্ধাত্রীর দুই নায়ক নায়িকা অঙ্কিতা মল্লিক ও সৌম্যদীপ মুখোপাধ্যায়‌ নাকি প্রেম করছেন। টলিপাড়ায় এখন কান পাতলেই জোর গুঞ্জন প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকের জনপ্রিয় এই জুটি। ‌

দর্শকরা অবশ্য স্বয়ম্ভু এবং জ্যাস নামেই চেনেন। তাদের টিভির পর্দায় একসঙ্গে দেখতে দারুণ পছন্দ করেন দর্শকরা। শোনা যাচ্ছে বাস্তব জীবনেও নাকি প্রেমের সম্পর্ক রয়েছে এই জুটির। আর তাদের ভক্ত-অনুরাগীরাও চান পর্দার এই জুটি যেন বাস্তব জীবনেও জুটি বাঁধে। সম্পূর্ণ ভিন্ন স্বাদের একটি গল্প হওয়ার কারণে দর্শকরা ভীষণ রকম পছন্দ করেন জগদ্ধাত্রীকে। সম্প্রতি দেখতে দেখতে সাফল্যের সঙ্গে এক বছর পার করে ফেলেছে জগদ্ধাত্রী।

তা সত্যিই কি প্রেম করছেন পর্দার এই জনপ্রিয় জুটি? সম্প্রতি এই বিষয়ে অভিনেতা সৌম্যদীপ মুখার্জি স্পষ্ট করে জানিয়েছেন তারা খুব ভালো বন্ধু। কিন্তু তাদের মধ্যে প্রেমের কোনও সম্পর্ক নেই। আসলে তাদের কেমিস্ট্রি পর্দায় দারুণ সফল হয়েছে বলে দর্শকরা মনে মনে তাদের ঘিরে একটি কল্পনা করে নিয়েছেন। অভিনেতার মতে, জ্যাস ও স্বয়ম্ভূর জুটি পর্দায় দর্শকদের পছন্দ হচ্ছে বলেই বাস্তবেও তারা সেই সম্পর্কের রসায়ন চাইছেন। যদিও এই মুহূর্তে ভালো বন্ধু ব্যতীত তারা আর কিছুই নন।

Ratna Adhikary