Bangla Serial

লোকে ভেবেছিল ‘সাইয়া’, হয়ে গেল ‘ভাইয়া’! নীলের ধারণা ভুল, জিষ্ণুকে রাখি পরিয়ে ভাই পাতিয়ে নিল মেঘ

বর্তমানে ধারাবাহিক যেদিকে এগোচ্ছে, অনেকেরই মনে হচ্ছে হয়তো গল্পে আসতে চলেছে নতুন কোনও অধ্যায়। ‘ইচ্ছে পুতুল’এ (Icche Putul) মেঘ (Megh)নীলের (Nil) জীবনে আসবে নতুন কোনও ট্যুইস্ট। সম্প্রতি ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে নতুন মুখ, মেঘের জীবনে সেই আগন্তুকের কতটা প্রভাব ফেলবে, তাই এবার দেখার। উল্লেখ্য, ময়ূরীর (Mayuri) চালাকিতে ফের মিথ্যা অপবাদে মেঘকে আবার শ্বশুরবাড়িতে অপমানিত হতে হয়।

গিনির (Gini) বয়ফ্রেন্ড রূপের সঙ্গে মেঘের নাম জড়িয়ে মেঘকে বদনাম করে ময়ূরী। গিনিকে বাঁচাতে গিয়ে মেঘ শ্বশুরবাড়িতে সকলের কাছে খারাপ হয়েছে। বারংবার অপমানিত হওয়ার পর মেঘ আবার নিজের জীবনকে নতুনভাবে শুরু করতে চায়। তাই সে নীলকে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এরমধ্যেই আমরা দেখেছি, কলেজের হয়ে গানের প্রতিযোগিতায় নাম দিয়ে প্রথম স্থান অর্জন করে মেঘ।

কম্পিটিশনে গান গাইতে গিয়ে মেঘের গুরুজীর আরেক শিষ্য জিষ্ণুর সঙ্গে পরিচয় হয় মেঘের। নীলের থেকে দূরে সরে নিজের জীবনটাকে নতুন ভাবে শুরু করার চেষ্টা করছে মেঘ। ঠিক তখনই এই নতুন মানুষ জিষ্ণুর (Jishnu) আগমন হয়েছে তার জীবনে।অনেকেই ভেবেছিল জিষ্ণুর সঙ্গে মেঘের নতুন কোনও সম্পর্ক গড়ে উঠবে। কিন্তু হয়ে গেল উল্টো।

জিষ্ণুকে দাদা পাতিয়ে নিল মেঘ। তবে কি নীলের পর আর কাউকেই নিজের জীবনে জায়গা দেবে না মেঘ? দর্শকদের অনুমান তবে কি ভুল প্রমান করে দিল লেখক? রাখি উৎসবে রাখি পরিয়ে জিষ্ণুকে ভাইয়ের স্বীকৃতি দিল মেঘ। এবার কি তবে নীলের ভুল ধারণা ভাঙবে? সিরিয়ালে জিষ্ণু সেনের চরিত্রে অভিনয় করছেন শমীক চক্রবর্তী (Shamik Chakraborty)

megh, jishu

শমীকের সুদর্শন চেহারা দেখে অনেকেই টেলিপাড়ার নতুন ক্রাশ এর তকমা দিয়েছেন তাঁকে। এর আগেও খেলনা বাড়ি, করুণাময়ী রাণী রাসমণি, গোধূলি আলাপ এর মতো সিরিয়ালে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন তিনি। যদিও জিষ্ণুকে রাখি পোড়ানোর এই দৃশ্য ও স্ক্রিনের নয়, অফস্ক্রিনে। দুজনেই অফস্ক্রিনে একে ওপরের সঙ্গে এক সুন্দর ভাই-বোনের সম্পর্কে আবদ্ধ হয়েছে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।