Bangla Serial

Jagadhatri Promo: এক ঢিলে দুই পাখি শিকার! একসঙ্গে জগদ্ধাত্রী-কৌশিকীকে হ’ত্যা! কাঁপিয়ে দিল প্রোমো 

২০২২-এর ২৯ অগস্ট শুরু হয়েছিল জি বাংলার ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri) ধারাবাহিকটি। দেখতে দেখতে বছর গড়িয়ে গেল। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় মানে জ্যাসের চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী অঙ্কিতা মল্লিককে (Ankita Mallick)। সিরিয়ালে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন তিনি। এখানে জগদ্ধাত্রী হলেন একজন উচ্চপদস্থ পুলিশ আধিকারিক।

শুরু থেকেই টিআরপি তালিকাতেও থেকেই প্রথম পাঁচেই রয়েছে ‘জগদ্ধাত্রী’। আর বিগত কয়েক সপ্তাহ ধরেই এক দুই থেকেও নড়তে চাইছে না টিম জগদ্ধাত্রী। বিগত কয়েক সপ্তাহ ধরেই সেরা বাংলা সিরিয়ালের তকমা পেয়েছে এই সিরিয়াল। অ্যাকশনধর্মী প্লট, নায়িকা হিরো তো আছেই। এই জগদ্ধাত্রী আসলে একেবারেই ভিন্ন স্বাদের সিরিয়াল।

একসময়ে গ্রামে-গঞ্জে মারাপিঠওয়ালা ধারাবাহিকের গল্প খুব চলত। সেই সব গল্পে থাকত মা-বোনেদের কান্না, সংসারের কূটকচালী। কিন্তু এই প্রথম লেখক স্নেহাশিস চক্রবর্তীর গল্প একেবারে আলাদা। নায়িকার মধ্যে কান্না বা আপোশ কম। মারামারি বেশি। প্রতিবাদ বেশি।

জগদ্ধাত্রী তাই জ্যাজ় হয়ে দুষ্টের দমন এবং শিষ্টের পালন করছে। আর মা-কাকিমাদের পাশাপাশি, একটা সময় ‘প্রসেনজিৎ-চিরঞ্জিতের মারামারিওয়ালা’ সিনেমা দেখা বাবা-কাকারাও ‘জগদ্ধাত্রী’ চুটিয়ে উপভোগ করছেন। সম্প্রতি ধারাবাহিকের গল্পে এসেছে চমকপ্রদ মোড়। প্রকাশ্যে নতুন প্রোমো।

দেখা যাচ্ছে, বারান্দায় দাঁড়িয়ে কাউকে ফোন করছে জগদ্ধাত্রী। দূর থেকেই তাঁকে পিস্তলের নলের মুখে টার্গেট করেছে কেউ। কৌশিকী মুখার্জি তা দেখতে পেয়ে দৌড়ে যায় জগদ্ধাত্রীরে দিকে। তাঁকে ঠেলে সরিয়ে দেয়। কিন্তু গুলি লাগে তাঁর। কৌশিকীকে সামলে ওঠার আগে জগদ্ধাত্রীরে মাথায়ও লাগে সপাটে আঘাত। অজ্ঞান হয়ে পড়ে সে। জ্ঞান ফিরতেই দেখে একটি অন্ধকার ঘরে একটি চেয়ারে বসে আছে সে। হাত দুটো দড়ি দিয়ে বাঁধা।

Pabitra