Tollywood

Subarnalata Actor: দারুন অভিনয়ে মুগ্ধ করেছিলেন দর্শকদের! কোথায় হারিয়ে গেলেন সুবর্ণলতার ‘প্রকাশ’? কি করছেন এখন?

আগামীকাল অর্থাৎ ২২শে ডিসেম্বর মুক্তি পেতে চলেছে এই বছরের সবথেকে আলোচিত, আলোড়িত সিনেমা প্রধান (Pradhan)। প্রত্যেক বছর ডিসেম্বর মাসে একটি করে সিনেমা দর্শকদের উপহার দেন দেব। টনিক, প্রজাপতি, প্রত্যেকটি সিনেমায় কিন্তু দারুণ রকম ভাবে দর্শকদের মন জয় করেছে। বাঙালি দর্শক অধীর আগ্রহে এই বছর এই সিনেমার জন্য মুখিয়ে রয়েছে।

তবে এই সিনেমা দর্শকদের দেখার প্রতি বিশেষ আগ্রহের কারণ রয়েছে। এই সিনেমার নায়িকা সৌমীতৃষা কুন্ডু। মিঠাই ধারাবাহিকের ব্যাপক জনপ্রিয়তার পর এবার সিনেমায় ফিরছেন অভিনেত্রী আর তাই তাকে সিনেমায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন তার ভক্ত-অনুগামীরা।

Biswajit ghosh majumder

তবে একা সৌমীতৃষা নন, এই সিনেমায় রয়েছেন আরও দুজন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা- অভিনেত্রী। ‌‌ রয়েছে জগদ্ধাত্রী ধারাবাহিকের কৌশিকী মুখার্জি অর্থাৎ অভিনেত্রী রূপসা চক্রবর্তী। এছাড়া রয়েছেন সুবর্ণলতা ধারাবাহিক খ্যাত অভিনেতা বিশ্বজিৎ ঘোষ মজুমদার।

সুবর্ণলতা ধারাবাহিকে প্রকাশের চরিত্রের দারুণ রকম জনপ্রিয়তা পেয়েছিলেন এই অভিনেতা। তার অভিনয়ের প্রশংসা আজও হয়। মূলত থিয়েটার অভিনেতা বিশ্বজিৎ ঘোষ মজুমদার। অভিনেতা জানিয়েছেন আজও মানুষ তাকে সুবর্ণলতার প্রকাশ বলেই মনে রেখেছে। সুবর্ণলতা পরবর্তী আবারও পর্দায় ফিরছেন তিনি। মূলত থিয়েটারে‌ই কাজ করেন এই অভিনেতা। তবে ভালো চরিত্রের অফার পেলে সেই কাজ লুফে নেন।

তাই অকপটে বলেন অভিনেতাদের অপেক্ষা করতেই হয় ভালো চরিত্রের জন্য। যারা এই পেশাটাকে ভালোবাসে তাদের ধৈর্য্য রাখতেই হবে। অভিনেতা জানিয়েছেন দেবের আসন্ন প্রধান সিনেমায় বেশ গুরুত্বপূর্ণ এবং বড় চরিত্রে রয়েছেন তিনি। একইসঙ্গে জানিয়েছেন থিয়েটারে তার অভিনয় দেখে তাকে নির্বাচন করে নিয়েছিলেন অভিজিৎ সেন।

আরও পড়ুন: কামাল করল জলসা! অনুরাগের ছোঁয়াকে বের করে টপ করল জগদ্ধাত্রী! ফুলকি, পর্ণা কোথায় গেল?

বিশ্বজিৎ ঘোষ মজুমদার জানিয়েছেন, সিনেমায় অভিনয়ের জন্য কোন রকম অডিশন দিতে হয়নি, স্ক্রিন টেস্ট দিতে হয়নি, এমনকি এক লাইন স্ক্রিপ্ট‌ও বলতে হয়নি এই চরিত্রটি পাওয়ার জন্য। এই কাজটি পাওয়ার জন্য দেবকে, অতনু রায়চৌধুরীকে, অভিজিৎ সেনকে নিজের আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন অভিনেতা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।