Bangla Serial

Mithai vs Jagadhatri: এ কী অনাসৃষ্টি! মিঠাইয়ের ননদ ‘দিদিয়া’র শাড়ি ঝেঁপে দিল জগদ্ধাত্রী ননদ ‘কৌশিকী’

এই মুহূর্তে জি বাংলার পর্দা কাঁপাচ্ছে দুটো ধারাবাহিক। গত সপ্তাহে তো দুটো ধারাবাহিক‌ই একসঙ্গে দ্বিতীয় স্থান দখল করেছিল।‌ বুঝতেই পারছেন নিশ্চয়ই কোন দুই ধারাবাহিকের কথা বলছি। হ্যাঁ, এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দা কাঁপাচ্ছে ফুলকি এবং জগদ্ধাত্রী (Jagaddhatri) ।

দুটো ধারাবাহিক‌ই একে অপরকে, সমান সমান টক্কর দিচ্ছে। মিঠাই ধারাবাহিক শেষ হয়ে শুরু হয়েছে ফুলকি কিন্তু শুরু থেকেই এই ধারাবাহিকের জয়যাত্রা অব্যাহত। অন্যদিকে জগদ্ধাত্রীও কিন্তু দুর্নিবার গতিতে ছুটছে। এই দুই ধারাবাহিকে দুই মূল চরিত্র হল পারমিতা ও কৌশিকী। দুটি চরিত্র‌ই ভীষণ বলিষ্ঠ।

ফুলকি ধারাবাহিকে পারমিতার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী। আর জগদ্ধাত্রী ধারাবাহিকে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রূপসা চক্রবর্তী।‌ দুজনেই ভীষণ জনপ্রিয়। আর এবার এই দুজন একে অপরের শাড়ি নিয়ে কাড়াকাড়ি শুরু করলেন!

বলাই বাহুল্য, বহু সময় বাংলা ধারাবাহিকে একই ধরণের জামা কাপড় পরতে দেখা গেছে বিভিন্ন ধারাবাহিকের চরিত্রদের। বিশেষত একই চ্যানেলের ধারাবাহিক হলে তো কথাই নেই। এই যেমন পিলু ধারাবাহিকের পিলুর পরা একটি শাড়ি পরে থাকতে দেখা যায় নিম ফুলের মধু ধারাবাহিকের মৌমিতা বৌদিকে। মিঠাইয়ের সিদ্ধার্থ জামা তো বহু ধারাবাহিকের নায়করা পরেছেন। আর এবার কৌশাম্বীর শাড়ি ঝেঁপে দিলেন কৌশিকী!

WhatsApp Image 2023 10 17 at 19.33.59 8dd2b40d

আসলে ঘটেছে কী কিছুদিন আগে সোনালী রঙা লাল পাড় একটি শাড়ি পরে ফটোশুট করেন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী। আর সেই শাড়িটাই পরে থাকতে দেখা গেল অভিনেত্রী রূপসা চক্রবর্তীকে। দাদাগিরির মঞ্চে উপস্থিত হয়ে ছিলেন তিনি ওই শাড়ি পরে। আর ব্যাস তা নজর এড়ায়নি বাঙালি দর্শকদের। কৌশাম্বীর শাড়ি ঝাঁপার দায় চেপেছে রূপসার ওপর।

WhatsApp Image 2023 10 17 at 19.33.58 0eb319f9

Titli Bhattacharya