Bangla Serial

Neem Phuler Modhu: ‘আমাকে তুমি ক্ষমা করে দাও পর্ণা’, নিজের ভুল বুঝতে পেরে পর্ণাকে কাছে টানল সৃজন! ধামাকা পর্ব ফাঁস

জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। ধারাবাহিকটি দর্শকমনে বেশ ভালো জায়গা করে নিয়েছে। সিরিয়ালের নায়ক সৃজন (Srijan) ও নায়িকা পর্ণার (Parna) জুটি দর্শকদের খুব পছন্দ। যদিও বর্তমানে সৃজন ও পর্ণা বিচ্ছেদের পথে হাটছে। পর্ণা না চাইলেও সৃজন তাকে ডিভোর্স দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে।

সৃজনকে ডিভোর্স দেওয়ার জন্য জোর করে চলেছে সৃজনের মা কৃষ্ণা (Krishna)। আসলে সে প্রথম থেকেই সৃজনের বউ হিসাবে পর্ণাকে মেনে নিতে পারেনি। যদিও পর্ণা নানাভাবে চেষ্টা চালিয়ে গিয়েছে কৃষ্ণাকে আপন করে নেওয়ার। পর্ণা একসময় সৃজনকে কাছে রাখার জন্য নিজের সমস্ত গহনা বিক্রি করে সৃজনের ব্যবসায় দাঁড় করে।

মায়ের কথায় সৃজন সেই পর্ণাকে ভুল বুঝে ব্যবসা থেকে সরিয়ে দেয়। এবার সৃজন পর্ণাকে ডিভোর্স দেবে বলে ঠিক করেছে। পর্ণা এই ডিভোর্স আটকানোর জন্য সৃজনের থেকে ১০ লক্ষ টাকা চায়। পর্ণা জানত, সৃজন কোনওদিনও এতো টাকা দিতে পারবে না। আর তাই এভাবেই সে ডিভোর্সটা আটকাবে বলে ঠিক করে।

কৃষ্ণা ও ঈশা যৌথভাবে সৃজনকে ১০ লক্ষ টাকা জোগাড় করে দেয়। এরপর সৃজন ও পর্ণা দুজনেই নিজেদের জন্য উকিল ঠিক করে। বর্তমানে কোর্টে কেস চলছে। যদিও সৃজন ও পর্ণা দুজনেই দুজনকে ভালোবাসে। কিন্তু মায়ের কথায় পর্ণাকে ভুল বুঝে ডিভোর্স দেবে বলে সিদ্ধান্ত নেয় সৃজন। এরপরই সৃজন জানতে পারে তার মা কৃষ্ণা অনেক ধার করে সৃজনকে ১০ লক্ষ টাকা জোগাড় করে দিয়েছে।

সৃজন বুঝতে পারে, তার কাঁধে এখন অনেক সুদ। এদিকে পর্ণা চলে যাওয়ায় তার ব্যবসারও অনেক ক্ষতি হয়েছে। এবার সৃজন অনুভব করতে পারে যে পর্ণা নিজের সবকিছু দিয়ে সৃজনকে কাছে রাখতে চেয়েছিল। কিন্তু তার মা তাকে এবার পথে বসাতে চলেছে। শুধুমাত্র ইগোর বসে আজ সৃজন এতবড় ভুল করতে বসেছে পর্ণার সঙ্গে। তবে কি এবার সৃজন নিজের ভুল বুঝতে পেরে পর্ণাকে কাছে টেনে নেবে?

Piya Chanda