Bangla Serial

‘জগদ্ধাত্রী’তে বিরাট চমক! জ্যাস সান্যালের জেরার মুখে সব সত্যি স্বীকার করে নিল কল্যাণী সরকার! ধুন্ধুমার এপিসোড মিস করবেন না

Jagaddhatri Today Episode: জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত সুপারহিট মেগা হল ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। প্রথম থেকে এখন‌ও পর্যন্ত টিআরপি তালিকায় সব সময় প্রথম পাঁচের মধ্যে জায়গা দখল করেই ছিল জি পর্দার এই ধারাবাহিক। বিগত কয়েকটি পর্বে ধারাবাহিকের চমক দেখে টিভি পর্দা থেকে চোখ সরছে না কারোর। গরিমার বিয়ে থেকে নিয়ে শুরু করে একের পর এক ঝড় বয়ে যাচ্ছে মুখার্জি বাড়িতে। তবে অবশেষে, কঠিন জেরার মুখে পড়লেন কল্যাণী সরকার। ‌

‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের দর্শকেরা দেখেছেন, মুখার্জি বাড়ির ছোট মেয়ে গরিমার বিয়ের দিন প্রমিতা বাসুর টার্গেট ছিল‌ জগদ্ধাত্রী হ’ত্যা। এর আগেও সে বহুবার চেষ্টা করেছে, কিন্তু বিফল হয়েছে। জগদ্ধাত্রীকে বাঁচাতে গিয়ে গু’লিবিদ্ধ হয়েছে গরিমা। হাসপাতালে চিকিৎসাধীন সে। অন্যদিকে, কল্যাণী সরকারকে জেরায় বসেছে জগদ্ধাত্রী ও সাধুদা।

 Ankita Mallick, Jagaddhatri, Zee Bangla, Bengali Serial, জগদ্ধাত্রী, জি বাংলা, অঙ্কিতা মল্লিক, বাংলা সিরিয়াল,

প্রমিতা বাসুর স্বামী দীপন বসুর হ’ত্যাকাণ্ডে সরাসরি হাত রয়েছে ‌প্রমিতার মা কল্যাণী সরকারের। একাধারে প্রমিতাকে দিনের পর দিন অ’ত্যাচার করে গিয়েছে দীপন। বিবাহ ব’হির্ভূত সম্পর্কে জড়িয়ে গিয়েছিল সে। অন্যদিকে প্রমিতার জীবনেও নেমে এসেছে অন্ধ’কার। সে কোন দিনও মা হতে পারবে না। সব মিলিয়ে দীপন বাসুর ওপর‌ অত্যন্ত ক্ষুব্ধ ছিলেন কল্যাণী সরকার। তিনি বি’ষ মেশানো তরলের গ্লাস দীপনের হাতে তুলে দেন, যা খেয়ে মৃ’ত্যু’র কোলে ঢলে পড়ে সে।

কল্যাণী সরকারকে জেরার মুখে এই‌ সব কথা বলে জগদ্ধাত্রী। ‌ তারপর সে বলে, “আপনি যে গোটা ঘটনার সঙ্গে জড়িত, সেটা দয়া করে স্বীকার করে নিন। আপনি একজন সিনিয়র মানুষ তার ওপর আবার অন্যায়ের সঙ্গে জড়িত। ভাববেন না আপনি সাজা না পেয়ে ছাড়া পেয়ে যাবেন।” যে অন্যায় আপনি করেছেন, তার উপযুক্ত সাজা আপনি পাবেনই। এসব শুনে কল্যাণী সরকার বলেন, তবে আপনারা প্রমাণ করুন যে আমি অপ’রাধী। এই বলে অসুস্থ বোধ করতে থাকেন তিনি।

আরো পড়ুন: বড়‌ই দুর্ঘটনা প্রবণ নায়ক! আবার‌ও বড়সড় দুর্ঘটনার মুখে পরাগ! তবে কী এবার স্মৃতিভ্রষ্ট হবে সে? মনের কথায় আসছে বিরাট চমক

এরপর হঠাৎ করেই গরিমার জন্য চি’ন্তিত হয়ে ওঠে জগদ্ধাত্রী। কৌশিকী মুখার্জীকে নিয়ে হাসপাতা’লে ছুটে যায়। গরিমা বলে সে ঠিক আছে। জগদ্ধাত্রী যেন অকারণ চিন্তা না করে। তবে গোটা ঘটনার জন্য জগদ্ধাত্রী নিজেকে দো’ষী বলেই মনে করছে। তার জন্য মুখার্জি বাড়ির উপর দিয়ে একটা বড় ঝড় বয়ে গেছে। নিজেকে সে কোনভাবেই ক্ষমা করতে পারছে না।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।