Bangla Serial

বিরাট খবর! বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আদৃত-কৌশাম্বী! নিজের মুখেই গোপন তথ্য ফাঁস অভিনেত্রীর

টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী। ধারাবাহিকের জগতে তার অসাধারণ অভিনয়ের জন্য তিনি জিতে নিয়েছেন দর্শকদের মন। তিনি অভিনয় জগতে পা রাখেন বিধির বিধান ধারাবাহিকের মাধ্যমে। তারপর সীমারেখা, রাশি, রাধা, দ্বিরাগমন, প্রথমা কাদম্বিনী, ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ, অদ্ভুতুড়ে, মুখোশের আড়ালে, জানি দেখা হবে, মিঠাই একের পর এক ধারাবাহিকে অভিনয় করে তিনি জিতে নিয়েছেন দর্শকদের মন। অনেকেই পছন্দ করেন ছোট পর্দায় তার অভিনয়।

বর্তমানে তিনি অভিনয় করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকিতে। ধারাবাহিকে ফুলকির বৌদির চরিত্রে অভিনয় করছেন তিনি। তার অভিনয় সকলেরই খুব ভালো লাগছে। এই বছর জি বাংলার সোনার সংসারে তিনি পুরস্কৃত হয়েছেন সেরা জা এর পুরস্কারে। যদিও বর্তমানে তিনি চর্চায় রয়েছে অন্য কারণে। জানা গেছে তিনি বর্তমানে প্রেম করছেন তার ভাই। না মানে পর্দায় তার ভাইয়ের চরিত্রে অভিনয়কারি অভিনেতা আদৃত রায়ের সঙ্গে। তারা একসঙ্গে মিঠাই ধারাবাহিকে অভিনয় করছিলেন।

সেখানেই কৌশাম্বী অভিনয় করেছিলেন আদৃত রায় অর্থাৎ সিদ্ধার্থের দিদির চরিত্রে। ধারাবাহিকটি জনপ্রিয়তা পেয়েছিল অনেক। তবে সেখানে থেকেই শুরু হয় তাদের সম্পর্ক। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরই প্রায়ই তাদের দেখা গেছে একসঙ্গে। অভিনেত্রীর পুরস্কার জেতার কারণে আদৃত তার ছবি নিয়ে তাকে অভিনন্দনও জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেটা দেখে খুশি অভিনেতা এবং তার অভিনেত্রীর অনুরাগীরা।

তবে জানা গেছে বিয়ে পড়তে চলেছেন তিনি! সম্প্রতি ফুলকি ধারাবাহিকের সেটে পৌঁছে গেছিলেন সাংবাদিকরা। সেখানেই ফুলকি অর্থাৎ দেবযানী এবং পারমিতা অর্থাৎ কৌশাম্বীর সাক্ষাৎকার নেন তারা। সেখানে ধারাবাহিক নিয়ে অভিনেত্রী জানিয়েছেন “ধারাবাহিকে এখন চলছে টানটান উত্তেজনা। ফুলকি রোহিতকে ডিভোর্স দিয়ে চাইছে এবং এখন আমরাও কোথাও না কোথাও এটা চাইছি যে রোহিত এবার একটা সিদ্ধান্ত নিক। একবার শালিনী, একবার ফুলকি এভাবে তো হয়না তাই আমরা সবটাই এবার সেটা নিয়েই ভেবেছি। সবটাই হচ্ছে বাবার ইচ্ছেতে এবার দেখা যাক কি হয়।”

আরো পড়ুন: হচ্ছেটা কী? দিদিকে চরম অপমান, খারাপ ব্যবহার করেও করুণার পাত্রী সেই ‘মিঠিঝোরা’ নীলু! ‘রাই’ শুধুই অবহেলার পাত্রী!

কি ভাবে কেটেছে অভিনেত্রী তার ভ্যালেন্টাইন্স ডে? তিনি বলেছেন “আমি সেই দিনটা কাটে বাড়ির পুজো নিয়ে, তো সেখানেই ব্যস্ত ছিলাম। এবার যদিও এখানে শুটিং থাকার কারণে ঠাকুর কিনতে যেতে পারিনি তবে ওই পুজোর দিন ভোগ খাওয়া, সকলের সঙ্গে সময় কাটান, আড্ডা এইভাবেই কেটেছে।” বর্তমানে অভিনেত্রী সম্পর্ক রয়েছে জল্পনার তুঙ্গে, কবে করছেন অভিনেত্রী বিয়ে? তিনি বলেছেন “যা হবে দেখা যাবে। সবাই সবটাই জানতে পারবেন। এইভাবে কিছু বলার নেই। দেখা যাক সময় হলে হবে।” সবশেষে তিনি বলেছেন ফুলকি দেখতে এবং তাদের ভালোবাসতে। তাহলে কি আপনারা কতটা উৎসাহী অভিনেত্রীকে বিয়ের পিঁড়িতে দেখার জন্য?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।