Bangla Serial

Jagadhatri: ব্যবসায়ী হিসেবে, মা হিসেবে সফল এবার স্ত্রী হিসেবে নতুন ব্যাটিং! মেয়ের সঙ্গে পুরনো সংসারে ফিরছে কৌশিকী! নতুন কেসের সমাধানে মণ্ডপ ছাড়ল জগদ্ধাত্রী

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হল ‘জগদ্ধাত্রী’। বর্তমানে সিরিয়ালের ধামাকাদার পর্ব চলছে। কোম্পানিতে কৌশিকীর জায়গা কে পাবে তাই নিয়ে চলছে মুখার্জি বাড়িতে বিবাদ। বৈদেহী এতদিন চেয়ে এসেছে যেকরে হোক উৎসব জায়গা পাক। কিন্তু কৌশিকী চায় সঠিক উত্তরসূরি পাক এই অধিকার। আর তাই সে জগদ্ধাত্রীকে তার চেয়ার ছেড়ে দেয় কৌশিকী। কোম্পানির অধিকার ছিনিয়ে নেওয়ার জন্য একের পর এক ছক কষে যাচ্ছিল বৈদেহী, মেহেন্দি ও উৎসব।

মেহেন্দীকে কোম্পানি থেকে সরাতে কৌশিকীর মোক্ষম চাল
এরমাঝেই স্বয়ম্ভুর মৃত্যুর প্লট এনে গল্পে ট্যুইস্ট আনেন লেখক। যদিও সম্প্রতি বাড়ির সকলকে চমকে দিয়ে স্বয়ম্ভু জগদ্ধাত্রীর সঙ্গে বাড়িতে ফেরে। এদিকে বৈদেহী বাইরে থেকে নিজেকে খুশি দেখালেও ভেতরে ভেতরে হাত মিলিয়েছে মেহেন্দির সঙ্গে। উৎসবকে কোম্পানির অধিকার পাইয়ে দিতে নতুন ছক কষছে সে।

জগদ্ধার্থীর পাতা ফাঁদে তুষার তীর্থ

অন্যদিকে, কৌশিকী এবার সব ভুয়ো তথ্য প্রমান করে মেহেন্দীকে অফিস থেকে বের করে দেবে বলে ঠিক করে। আসল পেপারগুলো দেখিয়ে মেহেন্দীকে কোম্পানির জায়গা থেকে সরিয়ে দেবে কৌশিকী। এদিকে, তুষার তীর্থকে ফাঁদে ফেলার জন্য জগদ্ধাত্রী নতুন ছক কষে। দিভিয়া ও তুষার তীর্থের সমস্ত কুকর্মের কথা নিউজ পেপারে ছাপিয়ে দেওয়ার হুমকি দিয়ে কৌশিকী দিভিয়ার দ্বারাই তুষার তীর্থের থেকে সমস্ত ছবি বের করার ফাঁদ পাতে।

পাশাপাশি জিকে-কে চাপ দিলে সে জগদ্ধাত্রীর কাছে সব সত্যি কথা বলে দেয়। জিকের থেকেই পেনড্রাইভের হদিশ পায় জগদ্ধাত্রী। অন্যদিকে মেহেন্দি কোম্পানি নিজের নামে করার জন্য কৌশিকীকে তাড়ানোর ষড়যন্ত্র করে চলেছে। আর সেই কাজে যুক্ত রয়েছে বৈদেহীও। জগদ্ধাত্রী তাদের পরিকল্পনা জানতে পেরে মেহেন্দিকে সাবধান করে।

সংসার জীবনে পা দিল কৌশিকী

নিজের বুদ্ধি ও দক্ষতায় নিজের কোম্পানিকে সামলেছে এতদিন কৌশিকী। পাশাপাশি নিজের কন্যা কাকনকেও মানুষ করেছে একা হাতে। এবার নতুন জীবনে পা দিতে চলেছে কৌশিকী। সম্প্রতি আসা একটি প্রোমোতে দেখা যায়, মেয়ে কাকন মায়ের মাথায় সিঁদুর পরিয়ে দেয়। জগদ্ধাত্রী খুশি হয়ে কৌশিকীকে বলে, ব্যবসায়ী হিসাবে সফল, মা হিসাবেও, এবার স্ত্রী হিসাবে কৌশিকী কতটা সফল হবে? ঠিক তখনি জোড়া খুনের তল্লাশির জন্য ফোন আসে জগদ্ধাত্রীর কাছে। নতুন রহস্যের সমাধানে বেরিয়ে পড়ে জগদ্ধাত্রী। তবে কৌশিকীকে কথা দিয়ে যায়, সে শীঘ্রই ফিরবে।

Titli Bhattacharya