জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বড় পরীক্ষার মুখে মধুবনী! মিহিরের আসল মা নয় সে, ঋকের সামনে ফাঁস হলো বড় সত্যি

জি বাংলায় (Zee Bangla) সদ্য শুরু হয়েছে মোহনা মাইতি (Mohana Maity) অভিনীত নতুন মেগা ধারাবাহিক (New Serial) কে প্রথম কাছে এসেছি (Ke Prothom Kache Esechi)। একা মা মধুবনীর জীবনের গল্প ফুটিয়ে তোলা হচ্ছে এই ধারাবাহিকে। মোহনার বিপরীতে নায়কের ভূমিকায় অভিনয় করছেন জনপ্ৰিয় অভিনেতা সায়ন বসু (Sayan Basu)। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো (Promo)।

কে প্রথম কাছে এসেছির নতুন প্রোমোতে চমক

মিহির টেবিলের উপর থেকে একটি চিরকুট খুঁজে পায় মধুবনী। তাতে লেখা,’চল বুবুন এখানে সবাই আমাদের বকে। চল আমরা আমাদেড় আসল বাবার কাছে যাই। ইতি মিহি।’ চিঠি পেয়ে মধুবনী ঋকের সঙ্গে ছুটে যায় মিহির আসল বাবার কাছে । তখনই পরীক্ষার মুখে পড়ে সে।

Ke Prothom Kache Esechi 30 june

মিহির বাবা বলে যাকে দর্শক জানতো, সে আদপেও মিহির বাবা নয়। তার সঙ্গে মিহির রক্তের কোনও সম্পর্ক নেই। এ কথা নিজ মুখ স্বীকার করে মধুবনী। দর্শকদের সঙ্গে সঙ্গে একথা প্রথম জানতে পারে ঋকও। অবাক হয়ে যায় সে। মিহির বাবা বলে পরিচিত লোকটি উল্টে ঋককে বলে, আসলে মিহির সঙ্গে মধুবনীর রক্তের কোনও সম্পর্ক নেই। কী রহস্য দানা বাঁধছে মধুবনীকে কেন্দ্র করে?

কী বলছেন নেটিজেনরা?

মিহির আসল পরিচয় কী? মধুবনীর সঙ্গে সম্পর্ক কী? নেটিজেনদের একজন লিখছেন, ‘মধুবনী হয়তো মিহির সারোগেট মাদার। বা মিহির আসল বাবা-কা তাকে কোনও কারণে গ্রহণ করেনি। তারপর থেকে মধুবনী মিহির দায়িত্ব নেয়। আর সেই সময় সৌভিক আর মধুবনী সম্পর্কে ছিল।’

প্রোমো প্রকাশ্যে আসার পর মিশ্র প্রতিক্রিয়ার দেখা মিলেছে নেটদুনিয়ায়। কেউ বলছেন, গৌরী এলোর সঙ্গে প্লটের মিল খুঁজে পাচ্ছে তারা। কেউ আবার জগদ্ধাত্রী, কোন গোপনে মন ভেসেছের নতুন প্রোমোর দাবি জানিয়েছে।

TollyTales NewsDesk