জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সুধার কাছে চ্যালেঞ্জ হেরে যেতেই বড় সিদ্ধান্ত নিলো তেজ! কী কাণ্ড ঘটাবে এবার সে?

স্টার জলসার (Star Jalsha) নয়া ধারাবাহিক (New Serial) ‘শুভ বিবাহ’ (Subho Bibaho)। তেজ ও সুধাময়ী গল্প বলছে এই ধারাবাহিক। নায়িকা সুধাময়ীর তেজের সঙ্গে সম্পর্কের আগে একবার বিয়ে ভেঙেছে। ডিভোর্স হয়ে যাওয়া মেয়ের জীবনযুদ্ধকে কেন্দ্র করে এগিয়ে চলেছে ধারাবাহিকের গল্প।

শুভ বিবাহ আজকের পর্ব ২৭শে আগস্ট (Shubho Bibaho Today Episode 27th August)

এদিন ধারাবাহিক শুরু হয় সুধার অতীত জীবনের কথা দিয়ে। সে তেজকে জানায় সে শুধুমাত্র তেজের টাকা শোধ করে দেওয়ার জন্য এই কাজ করছিল। তেজ জানায় এই মুহূর্তে এতগুলো টাকা শোধ করার কোনও দরকার নেই এবং তাকে জানিয়ে দেয় বাড়ির বউ বাড়ির মতই থাকতে। বাড়ির সবাইকে দেখাশোনা করতে। বাইরের কাজ করতে না। এবং ঠাম্মাকে মিথ্যা বলার জন্য তেজ অনুতাপ করতে থাকে বারবার।

Shubho Bibaho Serial's sudha character loved by viewers

ইতিমধ্যে তেজ ও সুধা বাড়ি ফিরে আসে এবং ঠাম্মির পা ধরে তেজ ক্ষমা চায় আগের দিনের করা প্রত্যেকটা ভুলের জন্য। যার উত্তরে ঠাম্মি জানায় যে, তারা নিজেরাই ভুল করেছিল। সন্ধ্যার আগের জীবনের কথা তেজকে না জানিয়ে কিন্তু তেজ যে তাকে মেনে নিয়েছে এটাই অনেক। এরপরেই সুধা ঠাম্মিকে তার শরীর সম্পর্কে জিজ্ঞাসা করে এবং ঠাম্মি তাকে তার নিজের খেয়াল রাখতে বলে।

অন্যদিকে ঝিনুক আর সমুদ্র ঠিক করে তারা তাদের দিদির সম্পর্ক ঠিক করে দেবে। এইসব কথা শুনে ফেলে দোয়েল এবং দোয়েল মনে মনে ভাবে ঝিনুক দিদির সম্পর্ক ঠিক করার নাম করে নিজের সম্পর্ক ঠিক করে চলেছে। এই কারণে সমুদ্র তাকে পাত্তা দেয়নি। এমন সময় কিছু কুকুর ঘেউ ঘেউ করলে ঝিনুক এবং সমুদ্র সজাগ হয়ে যায়।

সুধাকে মিষ্টি বানাতে না করে দেয়। কিন্তু অন্যদিকে ইমন প্রচন্ড রেগে যায় এবং বিজিতকে জোর দিতে থাকে মিষ্টির জন্য। বিজিত ঝিনুককে ফোন করলে সে সমস্ত ঘটনা তাকে খুলে বলে। সে বলে, খুব ভালো করে মানি তাই কথাগুলো বলেছি। একথা শুনে প্রচন্ড ভয় পেয়ে যায় বিজিত। সুধা তেজের কাছে জানতে চায়, থাম নিজেই এই কঠিন কঠিন সিদ্ধান্ত গুলো শুধুমাত্র মেয়েদের জন্যই নিয়ে রেখেছে এটাকে কি তিনি ঠিক চোখে দেখেন? তার উত্তরে তেজ জানায় সে এই সব কিছু বোঝেনা ঠাম্মা সিদ্ধান্তই শেষ সিদ্ধান্ত।

সুধা তেজকে বলে, তার বাড়ির প্রত্যেকটা মেয়ে অনেক কষ্ট করে দিন অতিবাহিত করছে। ঠাম্মির এই সিদ্ধান্ত বদলানো খুবই দরকার। তেজ সুধাকে জানায় সে চেয়েছিল এমন একজন জীবনসঙ্গী যে কিনা তার ঘর সামলাবে এবং সুখে দুঃখে সঙ্গে থাকবে। কিন্তু তার মধ্যে তার কপালে জুটেছে ডিভোর্সি। l

এমন সময়ে ত্বরিতা একটা কারেন্টের তার সুধার দিকে এগিয়ে দেয়। যাতে হাত দিলে ত্বরিতা জানতো, সুধার আজকে শেষ দিন হবে। তারপর দেখা যায় সুধার কারেন্ট লাগার পর জ্বরও এসেছে। যা দেখে তাকে কেয়ার করছে তেজ। এবার এটাই দেখার বিষয়টি সত্যিই কি আজ শেষ দিন হয়? নাকি জল গড়ানো বাকি বহুদূর।

TollyTales NewsDesk