Bangla Serial

Khelna Bari: মিতুল এবং ইন্দ্রর মাঝে কাঁটা প্রথম স্ত্রী অন্তরা! সত্যিই কি মিতুলকে ডিভোর্স দিচ্ছে ইন্দ্র? গল্প ঘুরে গেলো ১৮০ ডিগ্রি! নতুন বছরে দমদার পর্ব আসছে

বর্তমানে জি বাংলায় যে কটি জনপ্রিয় ধারাবাহিক রয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘খেলনা বাড়ি’। যেখানে মিতুল এবং ইন্দ্রর জুটিকে দারুন জনপ্রিয়তা দিয়েছে দর্শক। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেতা বিশ্বজিৎ ঘোষ এবং অভিনেত্রী আরাত্রিকা মাইতিকে। তবে সম্প্রতি গল্পে এসেছে নতুন টুইস্ট। ফিরে এসেছে ইন্দ্রর প্রাক্তন স্ত্রী অন্তরা। এই চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেত্রী মিশমি দাসকে।

প্রসঙ্গত সবেমাত্র ইন্দ্র এবং মিতুলের জীবনে সবকিছু ঠিক হতে শুরু করেছিল। তাদের বিয়েটাও হয়েছিল ঘটনাচক্রে পড়ে শুধুমাত্র নিজেদের মেয়ে গুগলির জন্যই তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিল। কিন্তু তারপরে গল্প যত এগোয় আস্তে আস্তে একে অপরের সঙ্গে স্বাভাবিক হতে শুরু করে তারা। কিন্তু তা সত্বেও ইন্দ্র নিজের মনের কথা প্রকাশ করতে পারছিল না। কিছুদিন আগে মিতুলের জীবন মরণ সমস্যা হতেই তখন ইন্দ্র নিজের মনের কথা প্রকাশ করে।

যার ফলে সম্প্রতি গল্পে দেখানো হয়েছে তারা দুজন নিজেদের সম্পর্কটাকে খুব স্বাভাবিক স্বামী-স্ত্রীর মতো করেই এগোতে শুরু করেছিল। এর মধ্যেই তাদের জীবনে ফিরে এসেছে ইন্দ্রর প্রাক্তন স্ত্রী অন্তরা। আর সেটা যে খুব একটা ভালো হবে এমনটা নয়। ফিরে আসার পরে ইন্দ্রর জীবনে নিজের অধিকার ফিরে পেতে চাইছে অন্তরা। কিন্তু মিতুল সেটা হতে দেবে না।

অন্তরার ফিরে আসার পরেই এই ধারাবাহিকের ভক্তরা চিন্তায় পড়ে গেছিল যে মিতুল এবং ইন্দ্রের জীবনে আবার কোন নতুন ঝড় আসতে চলেছে! এতদিন পরে তারা যখন একটু স্বাভাবিক হতে শুরু করেছিল এর মধ্যে আবার অন্তরার প্রবেশ তাদের দুজনকে আলাদা করে দেবে না তো! কিন্তু ধারাবাহিকের নতুন ঝলক ভক্তদের কিছুটা স্বস্তি দিলো।

প্রসঙ্গত নতুন বছরে কিছু ধারাবাহিকের ঝলক সামনে এসেছে তার মধ্যে ‘খেলনা বাড়ি’তে দেখা যাচ্ছে অন্তরা, মিতুল এবং ইন্দ্রর ডিভোর্স পেপার নিয়ে দাঁড়িয়েছে মিতুলের সামনে। কিন্তু মিতুল সেই ডিভোর্স পেপার ছিড়ে ফেলে দিয়ে অন্তরাকে বলছে ‘আমার আর ইন্দ্রবাবুর সাত জন্মের বন্ধন সামান্য ডিভোর্স পেপার আমাদের আলাদা করবে!’আর এই শুনেই বেজায় খুশি দর্শকরা। তারা বলছে মিতুল এবার অন্তরাকে উচিত শিক্ষা দেবে।

Nira