Bangla Serial

Khelna Bari: খেলনা বাড়ি শেষ হওয়ার আগেই নতুন সিরিয়ালে কাজের সুযোগ মূল নায়িকার! এবার জি বাংলা নাকি স্টার জলসা?

এই মুহূর্তে একের পর এক সিরিয়াল শেষ হচ্ছে বাংলা টেলিভিশনে। তার সঙ্গে নতুন নতুন সিরিয়াল আসছে সেই জায়গায়। মূলত বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যাচ্ছে এই একটা কারণেই পুরনো সিরিয়ালগুলিকে একের পর এক শেষ করে দেওয়া হচ্ছে। সেটা জি বাংলা হোক কিংবা স্টার জলসা বা অন্য কোনো বাংলা চ্যানেল। তবে বিগত কয়েক মাসে দেখা গেছে যে মাত্র দু-তিন মাস চলার পরে শেষ হয়ে যাচ্ছে সিরিয়াল। এটা বাংলা টেলিভিশনের পক্ষে খুব একটা ভালো নয় সেটা দর্শকরা বলছে বারবার।

আসলে টিআরপি ভালো না হলে সেই সিরিয়ালের ব্যবসা ভালো হয় না। আর তখন বাধ্য হয়ে বন্ধ করে দিতে হয় সেই সিরিয়াল। এই মুহূর্তের বাস্তব সত্য ঘটনা এটাই। আর এই কারণেই একের পর এক পুরনো সিরিয়াল শেষ করে দেওয়া হচ্ছে ঝড়ের বেগে। কিছু কিছু ক্ষেত্রে নতুন নতুন মুখ এসে বেশ নিজেদের অভিনয়ের ছাপ ফেলে রাখছে দর্শকদের মনে। আবার কিছু কিছু ক্ষেত্রে ভালো ভালো গল্প দর্শকদের মনে চিরস্থায়ী প্রভাব সৃষ্টি করছে।

এবার তেমনই এক সিরিয়াল শেষ হওয়ার মুখে। তার নাম খেলনা বাড়ি। মিতুল অর্ক কলি ইন্দ্র এই চারটে নাম এই সিরিয়ালের অত্যন্ত জনপ্রিয় চরিত্র। লাহিড়ী বাড়ির সদস্য সবাই। মূল গল্পটা ইন্দ্র এবং মিতুলকে নিয়ে। মিতুল পুতুল বিক্রি করতো। তারপর কালো ক্রমে ইন্দ্র সঙ্গে তার বিয়ে হয় এবং সেই বাড়িতে সে আসে যেখানে সে পেয়েছে মিতুলের মতো এক মেয়ে যে ইন্দ্রর আগের পক্ষের সন্তান।

মিতুলের ননদ আর ননদের স্বামী হল কলি আর অর্ক। তারা সন্তানহারা। দীর্ঘ কয়েক বছর ধরে, চেষ্টা করেও সন্তানের জন্ম দিতে পারেনি কলি। এর জন্য তার মনে একটা চাপা কষ্ট রয়েছে। সবথেকে ভালো একটা দিক হলো ননদ বৌদির একটা সুন্দর সম্পর্ক দেখানো হয়েছে। কলি নিজে একজন ডাক্তার এবং মিতুল এক গৃহবধূ। একে অপরের প্রতি পারস্পরিক সম্মান ভালোবাসা দেখানো হয়েছে খুব সুন্দরভাবে। এখন গল্পে মিতুলের বিয়ে হয়েছে এবং তার শ্বশুরবাড়িকে নিয়ে চলছে গল্প। এবার জানা গেছে খুব তাড়াতাড়ি শেষ করে দেওয়া হবে এই সিরিয়াল।

আরও পড়ুনঃ পুজোর মুখেই সম্পর্ক ভাঙনের দোড়গোড়ায়! সৃজনের ছোট্ট উপহার পর্ণাকে খুশি করল! কাল আসছে পর্ব

ashmita chakraborty

তবে তার আগে দর্শকরা চাইছে সিরিয়াল শেষ হওয়ার পরেই আবার যেন ফিরে আসে কলি চরিত্রে অভিনয় করা নায়িকা অস্মিতা চক্রবর্তী (Ashmita Chakraborty)। তার অভিনয় দর্শকদের অত্যন্ত ভালো লাগে। একজন লিখl, ‘খেলনাবাড়ি শেষ হবার পর অস্মিতা কে লিড চরিত্রেই দেখতে চাই। সে জি,জলসা,সান,কালারস যে চ্যানেলেই হোক ওর চেয়ে অনেক কম ট্যালেন্টেড,কম সুন্দরী মেয়েরাও নানান চ্যানেলে লিড চরিত্রে কাজ করছে। সেখানে বারবার সেকেন্ড লিড এ কাজ করেও অসম্ভব জনপ্রিয়তা পাচ্ছে সে। ওরও একটা সুযোগ পাওয়া উচিত নিজেকে প্রমান করার’।

Titli Bhattacharya