জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মন্দারকে ভালোবেসে ফেলেছে রোহিনী, বুঝে ফেলল অনিকেত-শ্যামলী! মন্দারের কাণ্ডে চমকে উঠল সবাই, কী করল সে?

কোন গোপনে মন ভেসেছে (Kon gopone mon bheseche new episode) ধারাবাহিকের চলছে টানটান উত্তেজনা পর্ব। শ্যামলী একদিন গাড়ি চালানো শিখতে বেরিয়েই দেখতে পায় অহনা অনিকেতের কাছাকাছি আসতে চাইছে। অহনা নানা রকম প্ল্যান আনছে, অনিকেতকে কাছে পেতে। অনিকেতের কাছ থেকে আপনাকে সরাতে শ্যামলী নানা কৌশল নিচ্ছে। কে জিতবে শ্যামলী নাকি অহনা ? শ্যামলীকে ছেড়ে আবার অহনার সাথে কি সম্পর্কে এগোবে অনিকেত। এদিকে ধারাবাহিকে রোহিনী‌ মন্দার জুটিকে নিয়ে বেশ জমেছে গল্প।

ধারাবাহিকের (Kon gopone mon bheseche) আগামী পর্বে দেখা যাচ্ছে,
সকালে সবাই চা খাচ্ছে, সে সময় আসছে রোহিনী। রোহিনীকে দেখে বাড়ির সবাই বলে অবশেষে আমাদের কথা মনে পড়ল। রোহিণী বাড়িতে এসেই আগে অনিকেত আর শ্যামলীকে নিয়ে কথা বলতে উপরের ঘরে চলে যায়। রোহিনী বলে আমি আমার একজন অতিথিকে এনেছি। তোদের অনুমতি চাই। রোহিনী জানায় সে মন্দারকে এ বাড়িতে এনেছে। এই কথা শুনে অবাক হয়ে যায় শ্যামলী। অনিকেত বলে ভালো করেছিস এবার আমি ওই ছেলেকে পুলিশে দেব।

WhatsApp Image 2024 07 26 at 2.47.52 PM

এবার রোহিনী নর্থ বেঙ্গল যাওয়ার পর কী হয়েছিল সেসব কথা অনিকেত, শ্যামলীকে বলে। শ্যামলী বলতে থাকে, এই লোক কখনও ভালো হওয়ার নয়। এদিকে রোহিনী বলে, ও বদলে গেছে। তোরা ভুল বুঝছিস। মন্দার ভাবতে থাকে রোহিনী শ্যামলীর দিকে তাকাতে বারণ করেছে খারাপ চোখে, তবে কি সে আমাকে ভালোবেসে ফেলল? এদিকে মন্দারের কথাই ভাবতে থাকে রোহিনী।

এদিকে বাড়িতে মন্দার ঢুকতেই বন্দুক দেখে নেয় বাড়ির সকলে। সকলেই মন্দারকে দেখে ভয় পেয়ে যায়। রোহিনী ভাবতে থাকে মন্দারকে বারবার বারণ করা সত্ত্বেও, সে এমন করল। অনিকেত মন্দারের হাতে বন্দুক দেখে বলে যে দেখ বলেছিলাম না ও কখনো বদলায় না। কিন্তু মন্দার জানায় সে প্রণাম করতে গেছিল। মন্দার প্রণাম‌ করতে গেলে প্রতীম এসে, মন্দারের মাথার পিছনে আঘাত করে। মন্দার অজ্ঞান হয়ে যায়। রোহিনীর স্বভাব দেখে শ্যামলী ভাবে, রোহিনী দিদি কি তবে মন্দারের প্রেমে পড়ল। এদিকে রোহিনী আর প্রতিমের মধ্যে ঝামেলা লেগে যায় কেন মন্দারকে মেরেছে সেই নিয়ে। কি হতে চলেছে জানতে হলে দেখতে হবে কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকটি (Kon gopone mon bheseche)।

TollyTales NewsDesk