জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

অরুনাভর নতুন চালে ফের সংকটজনক অবস্থা শ্যামলীর, তবে কি এবার ধারাবাহিকে মৃ’ত্যু হবে তার?

কোন গোপনে মন ভেসেছে (Kon gopone mon bheseche new episode) ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা পর্ব। অনিকেতের থেকে টাকা হাতাতে প্ল্যান করেছিল অহনা, অরুণাভ। এদিকে গুন্ডাদের দলকে ট্র্যাক করার বুদ্ধি দেয় মন্দার। অরুণাভ শ্যামলী অনিকেতকে দেখে অবাক হয়ে যায়, গুলি চলতে থাকে তবে শ্যামলী ভাবতে থাকে স্যারের কষ্টের রোজগার আমি কিছুতেই গুন্ডাদের হাতে তুলে দেব না। অরুণাভ নিজেকে বাঁচাতে সেখান থেকে পালিয়ে যায়। বাড়ি ফিরে অহনাকে অরুণাভ জানায় টাকার ব্যাগ সেখানে রয়ে গেছে। শ্যামলী জোর করছিল তার মুখ দেখার জন্য, তাই শ্যামলী ওপর গুলি চালিয়ে দিয়েছে।

অনিকেত বারবার ভাবতে থাকে কেন টাকার জন্য এমনটা করলেন শ্যামলী।ডাক্তার বাবু শেষ জবাব দিয়ে দিয়েছে, অনিকেতের মন মেজাজ মোটেই ভালো নেই। অনিকেত বারবার বলতে থাকে আমার শ্যামলী এইভাবে চলে যেতে পারে না। শ্যামলীকে আমি হারাতে পারবো না।ভগবানের কাছে হাতজোড় করে বারবার একই প্রার্থনা করছে অনিকেত।ঠাকুর মশাই অনিকেতকে বলে সামনে একটি পুস্করিনী থেকে যদি খালি পায়ে একশো ঘড়া জল নিয়ে এসে এসে যদি মহাদেবের মাথায় ঢালতে পারো তবে বাবা নিশ্চয়ই তোমার মনস্কামনা পূর্ণ করবে।এদিকে শ্যামলীর অবস্থা খারাপ হতে থাকছে। একসময় সব মেশিন বন্ধ হয়ে যায়, ডাক্তারবাবুরা ভাবে যে তবে পেশেন্ট মারা গেছেন। কিন্তু না ভগবানের আশীর্বাদে শ্যামলী সুস্থ হয়েছে।

ধারাবাহিকের (Kon gopone mon bheseche) আগামী পর্বে দেখা যাচ্ছে, শ্যামলীর অবস্থা আগের থেকে অনেকটাই ভালো হয়ে গিয়েছে। অনিকেতের সাথে শ্যামলী কথা বলতে থাকে কিন্তু অনিকেত বলে তুমি এখন রেস্ট নাও। এদিকে ডাক্তারের সাথে কথা বলার জন্য অনিকেত চলে যায়। মন্দার এগিয়ে এসে শ্যামলীকে বলে তোর এমন হবার পর আমি ভয় পেয়ে গিয়েছিলাম। রোহিনী ভাবে তবে কি মন্দার আবার দুর্বল হয়ে পড়ছে শ্যামলীর প্রতি। মন্দার বলে তুই খুব ভালো, তোর ভালোই হবে। দাদার মতো কাউকে পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার। আমার থেকে অনেক বেশি দাদা তোকে ভালবাসে। তোর জন্য ১০০ ঘড়া জল ঢেলেছে মহাদেবের মাথায়।

উল্লেখ্য, তৃষা অরুনাভকে ফোন করেছে। শ্যামলী তাকে চিনে ফেলেছে এই ভয় পেতে থাকে অরুনাভ। তৃষা অরুনাভকে আশ্বস্ত করে বলে আমার মনে হয় না শ্যামলী তোমায় চিনতে পেরেছে। অরুনাভ দুটো ছেলেকে ওয়ার্ড বয় হিসাবে পাঠাচ্ছে শ্যামলীকে শেষ করে দেওয়ার জন্য। অনিকেত শ্যামলীর দেখাশোনা করতে থাকে। শ্যামলীকে আপেল কেটে খাওয়ানোর সময় শ্যামলী লক্ষ্য করে অনিকেতের হাতে কড়া পড়ে গেছে। অনিকেত‌ বলে, হয়তো মহাদেবের মাথায় ১০০ ঘড়া জল ঢালার সময় হয়েছে। অনিকেত বলে, শ্যামলী আপনি খুব ভালো আপনার সাথে ভালো কিছুই হবে। আপনি অনেক বড়ো‌ মনের মানুষ, আপনার মতো মানুষ আমি আজ পর্যন্ত দেখিনি।

প্রসঙ্গত, মন্দার ভয় পেতে থাকে সে বলে সে রোহিনীদের বাড়ি যাবে না। কিন্তু মন্দারকে আশ্বস্ত করে বাড়ি নিয়ে যায় রোহিনী। অপরাজিতা মনে মনে ভাবে এই গুণ্ডটার সাথে আমি রোহিনীকে কোনভাবেই থাকতে দেব না। সূর্য বলে, এই ছেলেটা আমার ছেলেকে কষ্ট দিয়েছিল, কিন্তু অসুস্থ হওয়া পর্যন্ত এখানেই থাকবে। মনে মনে খুব খুশি হয়ে যায় রোহিনী। শ্যামলীকে মারতে ওয়ার্ড বয় সেজে চলে এসেছে দুজন, শ্যামলী তাদের কাছেই জল চায়। ওরা জলের মধ্যে বিষ মিশিয়ে দিয়ে দেয়। শ্যামলী সে জল খেয়ে নেয়, শরীর আরও খারাপ লাগতে থাকে। শ্যামলীর অবস্থা ভীষণ খারাপ হয়ে যায়। কি হতে চলেছে আগামী পর্বে জানতে হলে দেখতে হবে কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকটি (Kon gopone mon bheseche)

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।