জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সায়ককে আনফ্রেন্ড করলেন সৌমীতৃষা! ‘দুটো সিনেমা করে পিছন ফুলিয়ে বসে থাকি না!’ ফুট কাটলেন অনন্যা! অহঙ্কারী নায়িকাকে নিয়ে কটাক্ষ নেটিজেনদের

ফের বিতর্ক দানা বাঁধছে সৌমীতৃষাকে কেন্দ্র করে। বড়পর্দায় কেরিয়ার শুরু করার পর যেন বিতর্ক পিছু ছাড়ছে না অভিনেত্রীর। আপাতত ঝুলিতে তাঁর একটা সিনেমা। অন্যটি মুক্তির অপেক্ষায়। তবে ইন্ডাস্ট্রিতে কানাঘুষো ছোটপর্দা ছেড়ে বড়পর্দায় গিয়ে মাটিতে পাই পড়ছে না মিঠাইরানির (Mithai)। একসময় যাঁদের সঙ্গে রীলস বানাতেন, একে একে তাঁদের আনফলো করছেন অভিনেত্রী। ফের কাছের বন্ধুকে ইনস্টাগ্রামে আনফলো করলেন সৌমীতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)

রবিবার বন্ধুত্ব দিবস উপলক্ষ্যে একটি পোস্ট করেন অভিনেতা সায়ক চক্রবর্তী। তাঁর সঙ্গে একসময়ে ঘনিষ্ঠ বন্ধুত্ব ছিল সৌমীতৃষার। পোস্টে সায়ক দর্শকদের উদ্দেশ্যে বলেছেন, বন্ধুরা সামান্য পরিচিতি পেলেই হাত ছাড়তে পারে। পাশে থাকো পরিবার। তবে কি অভিনেত্রী সৌমীতৃষার দিকে ইঙ্গিত করলেন অভিনেতা? স্পষ্ট হল টলিউডের আরেক অভিনেত্রী অনন্যা গুহর মন্তব্যে।

সমাজমাধ্যমে সায়ক চক্রবর্তীর ফেসবুক পোস্টকে কেন্দ্র করে শুরু হয়েছে বিতর্ক

সমাজমাধ্যমে সায়ক নিজের মা-দাদা ও বৌদির সঙ্গে ছবি পোস্ট করে লিখছেন, টাকা পয়সা,ফেম মানুষ কে বদলে দেয়। যেই মানুষ গুলো কখনোই বদলাবে না ‘পরিবার’। অনেকেই বন্ধুদের জন্য পরিবারকে ইগনোর করে। কিন্তু বিশ্বাস করো যখন তোমার সব থেকে বেশি ক্রাইসিস হবে তখন ১০ জন বন্ধুর মধ্যে ১-২ জন আর পরিবার ছাড়া কাউ কে পাশে পাবেনা। আমিও অনেক করেছি বন্ধুদের জন্য, কিন্তু আলটিমেটলি ওরাও তো মানুষ, ফেম ফলোয়ার পেয়ে চোখের সামনে ওদের বদলে যেতে দেখেছি, দেখেছি বাইরের লোকের কথায় বিশ্বাস করে সব থেকে কাছের বন্ধুকে ছেড়ে দিতে। তাই ২৯ বছরে এসে বুঝেছি পরিবার ছাড়া সব কিছুই টেম্পোরারি।’

image 1

ক্যাপশনের ভিত্তিতে অনন্যা লিখছেন, ‘কলকাতার টপ হিরোইন আনফলো করে দিল নাকি রে!’ অনন্যার প্রশ্নের জবাবে দুঃখের ইমোজি দিয়েছেন সায়ক। অনন্যার মন্তব্যের পরিপ্রেক্ষিতে কমেন্ট করেন সৌমীতৃষার একদল ভক্ত। যদিও বর্তমানে তাঁদের কমেন্ট মুছে দেওয়া হয়েছে। তাঁদেরকে দেওয়া অননন্যার উত্তর এখনও জ্বলজ্বল করছে কমেন্ট বক্সে।

অন্যন্যা লিখেছেন, ‘অন্তত দুটো সিনেমা করে, পিছন ফুলিয়ে বসে থাকি না। ১২ বছর হল কাজ করছি, আমরা অভিনয় ক্ষমতা বিচার করার আপনি কে? সে আমার জুনিয়র আমি বলতেই পারি!’ তারপরই কমেন্টে ধুন্ধুমার লাগে সায়ক ও সৌমীতৃষার ভক্তদের মধ্যে। দেখা যায়, সায়ক ও রিয়াজ পুরোনো দুই বন্ধুকেই আনফলো করেছেন মিঠাইরানী। সৌমীতৃষাকেও আনফলো করেছেন সায়ক।

Piya Chanda