জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

নীলুকে ত্যাগ করল শৌর্য্য! রাইয়ের কাছে হাতজোড় করে ক্ষমা চাইল অনির্বাণ! এবার কি মিল হবে রাই-অনির্বাণের?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। নিঃসন্দেহে গত কয়েক পর্বে রীতিমত জমে উঠেছে এই ধারাবাহিক। রাই ও অনির্বাণের দূরত্ব, রাইয়ের স্বাবলম্বী হয়ে ওঠার গল্পে মন মজেছে দর্শকের। ইতোমধ্যে ধারাবাহিকে দেখা যাচ্ছে, অসুস্থ হয়ে পড়েছে রাই। স্ত্রীর কাছে ক্ষমা চেয়ে রাইপূর্ণাকে ফেরাতে উঠেপড়ে লাগে নায়ক অনির্বাণ।

জি বাংলা ‘মিঠিঝোরা’ ধারাবাহিক আজকের পর্ব ৫ আগস্ট | Zee Bangla Mithijhora Today Episode 5th August

ধারাবাহিকের শুরুতেই দেখা যায় শৌর্য্য আর নীলু এসেছে রাইদের বাড়ি। রাইয়ের সামনে তাঁর অপরাধীকে তথ্য প্রমাণ সহকারে দাঁড় করায় শৌর্য্য। কিন্তু রাই নীলুকে শাসন করার পরিবর্তে বোনের কাছে হাত জোড় করে ক্ষমা চায়। কারণ রাইয়ের কথায়, নীলু যেদিন নিজে বুঝবে, একমাত্র সেদিনই তাঁর মনের বদল সম্ভব।

ইতোমধ্যে দেখা যায় বাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছে রাই। পথে অটোতে যেতে যেতে অসুস্থ হয়ে পড়ে সে। রাস্তায় রীতিমতো অজ্ঞান হয়ে যায়। অটোর চালক একজন মহিলাকে ডেকে এনে রাইয়ের চোখে মুখে জলের ছিটে দেয়। জ্ঞান ফিরতে রাইভাবে, হঠাৎ করে কি হলো তাঁর? পেটে ব্যথা করছে বমি হচ্ছে, আবার অজ্ঞান হয়ে গেল! মনের ভিতর ভয় বাসা বাঁধে রাইপূর্ণার।

এদিকে দেখা যায় শৌর্য্য নীলুকে ত্যাগ দেবে বলে ঠিক করেছে। শৌর্য্যের কথা শুনে নন্দিতা বলেন, “শৌর্য্য তোমার হাবভাব কিছুই বুঝতে পারছি না! একবার তুমি নীলুকে ফেরত নিয়ে যাচ্ছ আর একবার বলছো এই মেয়ের সঙ্গে সংসার করা যাবে না!” শৌর্য্য তখন বলে, “আমি কেবলমাত্র নিজেকে নির্দোষ প্রমাণ করার জন্য নীলুকে নিয়ে গিয়েছিলাম। ও একজন ক্রিমিনাল মাইন্ডের মেয়ে। ওর সঙ্গে সংসার করা যায় না।”

শৌর্য্যের কথা শুনে ফুঁসে ওঠে নীলু। বলে, “তোমার মনে শুধুই দিদিভাই। আর তাই তুমি কোনদিনও আমার সঙ্গে সংসার করতে পারলে না!” এরপর দেখা যায়, অনির্বাণ এসেছে রাইয়ের সঙ্গে কথা বলতে। অনির্বাণ বারবার রাইয়ের কাছে ক্ষমা চাইতে থাকে। রাই বলে, তুমি আমার কাছে ক্ষমা চাইছ কেন? তোমার ইগো কোথায় গেল? এই কথা শুনে অনির্বাণ বলে, তুমি একবারের জন্য আমাকে ক্ষমা করে দাও রাই। আমি তোমাকে আর হতাশ করব না। তাহলে কি এবার অনির্বাণকে ক্ষমা করে দেবে রাই? নাকি গল্পে আসছে নতুন চমক?

TollyTales NewsDesk