জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

এই পথ যদি না শেষ হয়-এর পর ফের একবার জি বাংলার পর্দায় ফিরছেন অন্বেষা হাজরা! বিপরীতে জনপ্রিয় নায়ক

নতুন একটি ধারাবাহিকের হাত ধরে আবারও ছোটপর্দায় ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী অন্বেষা হাজরা। এবারে তার সঙ্গী হিসেবে দেখা যাবে অভিনেতা নীলাঙ্কুর মুখোপাধ্যায়কে। খবর অনুযায়ী, জি বাংলায় আসতে চলেছে এই নতুন ধারাবাহিক, যেখানে প্রধান চরিত্রে অভিনয় করবেন অন্বেষা ও নীলাঙ্কুর। যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনার প্রযোজনা সংস্থা ‘যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন হাউজ’ এই ধারাবাহিকটি প্রযোজনা করছে। গোপাল চক্রবর্তী এই ধারাবাহিকটির পরিচালনা করবেন।

অন্বেষাকে শেষবার দেখা গিয়েছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘সন্ধ্যা তারা’তে। এই ধারাবাহিকটি শেষ হওয়ার পর থেকেই তার ভক্তরা অপেক্ষা করছিলেন কবে আবার তাকে ছোটপর্দায় দেখা যাবে। অবশেষে তাদের সেই অপেক্ষার অবসান ঘটছে। শুধু ধারাবাহিক নয়, অন্বেষা খুব শীঘ্রই মানসী সিনহা পরিচালিত ‘৫ নম্বর স্বপ্নময় লেন’ ছবিতেও অভিনয় করতে চলেছেন।

অন্যদিকে, নীলাঙ্কুরকে শেষবার দেখা গিয়েছিল কালার্স বাংলার ধারাবাহিক ‘রাম কৃষ্ণা’তে। এই ধারাবাহিকটি শেষ হওয়ার পর নীলাঙ্কুর মুম্বই পাড়ি দিয়েছিলেন। সেখানকার একটি বিখ্যাত সংস্থার ব্র্যান্ড শুটিংয়ে তাকে দেখা যাবে। তবে এখন তিনি ছোটপর্দায় ফিরছেন অন্বেষার সঙ্গে নতুন একটি ধারাবাহিকে।

জানা গিয়েছে, এই নতুন ধারাবাহিকটি একটি পারিবারিক গল্প নিয়ে নির্মিত হতে চলেছে। ইতিমধ্যেই লুক সেট সম্পন্ন হয়েছে এবং শীঘ্রই শুরু হবে শুটিং। অন্বেষা ও নীলাঙ্কুরের নতুন এই জুটি দর্শকদের মনে কতটা জায়গা করতে পারে, এখন সেটাই দেখার বিষয়।

নতুন এই ধারাবাহিকের মাধ্যমে অন্বেষা ও নীলাঙ্কুরের জুটি ছোটপর্দায় দেখতে আগ্রহী তাদের অনুরাগীরা। এই নতুন জুটিকে নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা শুরু হয়েছে। অন্বেষা ও নীলাঙ্কুরের এই নতুন যাত্রা কতটা সফল হয়, তা জানার জন্য অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।

TollyTales NewsDesk