Bangla Serial

সবার ভুয়ো সই দিয়ে মেহেন্দি কৌশিকীর চেয়ার চেয়েছিল, সব অরিজিনাল পেপার সামনে এনে মেহেন্দিকেই অফিস থেকে তাড়িয়ে দিল কৌশিকী! চমকদার পর্ব ফাঁস

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক হল ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। বর্তমানে সিরিয়ালের ধামাকাদার পর্ব চলছে। কোম্পানিতে কৌশিকীর জায়গা কে পাবে তাই নিয়ে চলছে মুখার্জি বাড়িতে বিবাদ। বৈদেহী এতদিন চেয়ে এসেছে যেকরে হোক উৎসব জায়গা পাক। কিন্তু কৌশিকী চায় সঠিক উত্তরসূরি পাক এই অধিকার। আর তাই সে জগদ্ধাত্রীকে তার চেয়ার ছেড়ে দেয় কৌশিকী। কোম্পানির অধিকার ছিনিয়ে নেওয়ার জন্য একের পর এক ছক কষে যাচ্ছিল যাচ্ছিল বৈদেহী, মেহেন্দি ও উৎসব।

এরমাঝেই স্বয়ম্ভুকে খুন করা হয়। যদিও আগেই গুঞ্জন ওঠে স্বয়ম্ভু হয়তো বেঁচে রয়েছে। দোষীদের ধরার জন্যই সে এই পরিকল্পনা করেছে। ইতিমধ্যে খুনের সঙ্গে জড়িত বাগচীকে ধরে ফেলেছে জগদ্ধাত্রী। এদিকে এটাও জানা গিয়েছে, দিভিয়া আর চন্দ্রনাথ মুখার্জি হাত মিলিয়েছে। অন্যদিকে জগদ্ধাত্রী উৎসবকে জেলে ঢোকানোর সমস্ত পরিকল্পনা করে নেয়। এরপরই গুলিবিদ্ধ হয়ে সয়ম্ভু মারা যায়। যদিও পরে জানা যায়, স্বয়ম্ভু বেঁচে রয়েছে। তাকে সকলের আড়ালে রাখা হয়।

স্বয়ম্ভুর এন্ট্রি

এবার দেখা যায়, স্বয়ম্ভুর দেহকে শ্মশানঘাটে নিয়ে যাওয়া হয়। আর সেখানে জগদ্ধাত্রীও উপস্থিত ছিল। হঠাৎ কিছু গুন্ডা আসে ও জগদ্ধাত্রীর দিকে গুলি করতেই যায়, ঠিক সেসময় উৎসব উঠে জগদ্ধাত্রীকে বাঁচিয়ে নেয়। এরপরই বাড়ির সকলকে চমকে দিয়ে উৎসব বাড়িতে ফোন করে। উৎসবের গলা শুনে রাজনাথ, বৈদেহী, মেহেন্দি সহ সকলেই অবাক হয়। যদিও কৌশিকী আগেই সবটা জানত। তবে এবার জ্যাসের এই নতুন প্ল্যানে পাকড়াও হবে সকল দোষীরা। একদিকে তিন্নির সাহায্যে জগদ্ধাত্রী মেন্ শুটারের হদিশও পায়।

কৌশিকীর নতুন পরিকল্পনা

জানা যায়, দিভিয়া তার আগের স্বামীর সাহায্যে স্বয়ম্ভুকে মারা চেষ্টা করেছে। কিছুদিনের মধ্যে ফেরিওয়ালার বেশে থাকা সেই খুনিকে গ্রেফতার করে জ্যাস। এরপরই জগদ্ধাত্রী ও স্বয়ম্ভু দেবু দাকে ধরে আনে, এবং তার মুখ থেকে সব সত্যি বের করার চেষ্টা করে। পাশাপাশি জেলে বন্দি টিটুকেও জব্দ করে জগদ্ধাত্রী। অন্যদিকে মেহেন্দীকে জব্দ করার জন্য কৌশিকী পরিকল্পনা শুরু করে। ষড়যন্ত্র করে সমস্ত ডিরেক্টরদের থেকে ভুয়ো সই নিয়ে মেহেন্দি কৌশিকী মুখার্জির চেয়ার দখল করে নিয়েছে।

আরও পড়ুনঃ দেবের নায়িকা হয়ে দেবের ছোঁয়া লেগেছে মিঠাইয়ের! সুপারস্টারের সিগনেচার ‘এমনি’ ক্যাপশন চুরি করে নিল সৌমীতৃষা! আবার তোলপাড় কাণ্ড

আগামী পর্ব ফাঁস

তবে কৌশিকী যে সব জানে তা স্পষ্ট করে মেহেন্দীকে। আর তার জন্যই কৌশিকী এবার সব ভুয়ো তথ্য প্রমান করে মেহেন্দীকে অফিস থেকে বের করে দেবে বলে ঠিক করে। সে মেহেন্দীকে বলে, যে কৌশিকীর কথাতেই সকলে সেই ভুয়ো সই দিয়েছে। তাই এবার আসল পেপারগুলো দেখিয়ে মেহেন্দীকে নিজের জায়গা থেকে সরিয়ে দেয়। এবং তাকে ঘাড় ধাক্কা দিয়ে অফিস থেকেও বের করে দেয়। এমনই কিছু চমকদার পর্ব সামনে আসতে চলেছে ‘জগদ্ধাত্রী’কে।

Ratna Adhikary