Bangla Serial

‘আমি মিশকা আন্টির বাড়ি থাকব!’ ভালোই ব্রেনওয়াশ করেছে মিশকা, খালি হাতে ফিরল লাবণ্য-দীপা! চরম বিপদের মুখে সোনা

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় এক চর্চিত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। প্রথম থেকেই বাংলার সেরা তকমা পেয়ে আসছে এই ধারাবাহিক। যদিও বর্তমানে একইরকমের কিছু পর্বের জন্য বোরিং হয়ে উঠেছে ধারাবাহিক। তবে এবার শোনা যাচ্ছে, গল্পে খুব শীঘ্রই আসতে চলেছে নতুন মোড়। ইতিমধ্যে দুই মেয়ের সামনে এসেছে সূর্য ও দীপার নানান সত্য। কিন্তু সূর্য এখনও মিশকার কথায় দীপাকে ভুল বুঝে চলেছে। দীপার প্রতি ভালোবাসা থাকলেও পুরোনো কথাকে নিয়েই সে দীপার প্রতি এখনও রেগে।

কিছুদিন আগে মায়ের অধিকারকে সামনে এনে সূর্যকে বাধ্য করেছে দীপাকে এ বাড়িতে থাকতে দিতে। অন্যদিকে সূর্য ও দীপার মধ্যে সমস্যার দরুন কষ্ট পাচ্ছে তাদের খুদে দুই সন্তান। একদিকে রূপা সকল সত্যি জেনে গিয়েছে, অন্যদিকে সোনার মনে তার অনাথ হওয়ার কথা ঘুরছে, যেটা উর্মির মা রত্নার থেকে শুনেছে। দীপা ও সূর্যের মাঝে পড়ে এখন তাদের দুই খুদে সন্তানের শোচনীয় মানসিক অবস্থা। আর তাই তাদের ভালোর জন্য সূর্য-দীপা চুপ রয়েছে। সেনগুপ্ত বাড়ির সকলেই চাইছে যাতে সূর্য-দীপা এক হয়।

তবে গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’। এটাও শোনা যাচ্ছে বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক। আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে। যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি। কিছুদিন আগে মিশকার নামে বিয়ের বিজ্ঞাপন দেওয়ায় বাড়িতে ছেলেদের ভিড় হয়। এতদিন মিশকা সকলকে বিপদে ফেলেছে, এবার দীপা প্ল্যান করে মিশকাকে বিপদে ফেলল। কিন্তু পুজো ছেড়ে সূর্য মিশকাকে সাহায্যের জন্য যেতে চাইলেও এবার দীপা আটকালো সূর্যকে। অধিকার দেখিয়ে সে সূর্যকে যেতে বারণ করে।

মিশকার নতুন পরিকল্পনা

অন্যদিকে সোনা তার নিজের মা-বাবাকে দেখার জন্য অপেক্ষায়। সোনা নিজেকে অনাথ মনে করে আর তা ভেবেই মনে মনে কষ্ট পায়। আর সেই সুযোগেই মিশকা আবার নতুন ফন্দি আঁটলো। মিশকার মনে হয়ে দুই সন্তানের জেরেই দীপা সেনগুপ্ত বাড়িতে ঢুকতে পেরেছে। আর তাই সূর্য মিশকার থেকে দূরে হয়ে যাবে। তাই দিপাকে সরাতে সোনার নকল মা-বাবাকে নিয়ে আসে। দুজন মানুষকে টাকা দিয়ে সোনার মা-বাবা সাজায়। তাদের সূর্যকেও মিশকা দেয়। যদিও আমরা দেখেছি, সেই নকল মানুষদের টাকা দিতে মিশকাকে দেখে নিল দীপার ললিত দাদা।মিশকা সোনার স্কুলে গিয়ে সোনাকে তার মা-বাবার সঙ্গে দেখা করবার জন্য নিজের সাথে নিয়ে যায়।

আরও পড়ুনঃ সবার ভুয়ো সই দিয়ে মেহেন্দি কৌশিকীর চেয়ার চেয়েছিল, সব অরিজিনাল পেপার সামনে এনে মেহেন্দিকেই অফিস থেকে তাড়িয়ে দিল কৌশিকী! চমকদার পর্ব ফাঁস

মিশকার বাড়িতে লাবণ্য ও দীপা

সোনা তার নিজের মা-বাবার কথা শুনে মিশকার সাথে চলে যায়। রূপার তা দেখে সন্দেহ হয় এবং সে সবাইকে জানানোর জন্য ছুটে যায় সেনগুপ্ত বাড়িতে। যেখানে গিয়ে লাবণ্য ও দীপাকে সব বলে রূপা। তখনই তারা ছুতে যায় মিশকার বাড়ি। সেখানে গিয়ে সোনাকে দেখতে পেয়ে যখন দীপা তাকে সাথে নিয়ে যেতে চায়, তখন সোনা যেতে রাজি হয়ে না। লাবণ্য মিশকাকে বলে সোনার আসল মা-বাবা নেই। এদিকে মিশকা তার প্রমান চায়। তবে কি লাবণ্য সব সত্যি বলে দেবে নাকি মিশকার জন্য সোনা নিজের মানুষদের ভুল বুঝবে? আসছে গল্পের নতুন মোড়।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।