Bangla Serial

‘কলি-অর্কর মধ্যে রোম্যান্টিক মুহূর্তই আসে না তো সন্তান আসবে কীভাবে?’ ইন্দ্র-মিতুলের রোম্যান্স দেখানোর মত এদেরটাও পুনরাবৃত্তি করার দাবি তুলল দর্শক

বর্তমানে প্রতিটি ধারাবাহিক টিকে রয়েছে টিআরপির উপর। যে ধারাবাহিকের টিআরপি যত বেশি, সেই ধারাবাহিকের স্থায়ীকাল তত বেশি। আর তাই এই টিআরপি বাড়ানোর চেষ্টায় বর্তমানে সমস্ত ধারাবাহিক একপ্রকার যেন যুদ্ধে নেমেছে। আর সেই যুদ্ধে জেতার জন্য একের পর এক টুইস্ট আনছে ধারাবাহিকগুলো। পাশাপাশি ধারাবাহিকেও আসছে নানান নতুন মুখ।

এমনই একটি ধারাবাহিক হল জি বাংলার (Zee Bangla) ‘খেলনা বাড়ি’ (Khelna Bari)। সম্প্রতি ধারাবাহিকে এসেছে একটি বড় ট্যুইস্ট। একলাফে নিয়েছে বড় লিপ। বড় হয়ে গিয়েছে গুগলি। বর্তমানে গল্পের ভিলেন অন্তরা ও রণ জেলে গিয়েছে। এবার এসেছে গল্পে নতুন ট্যুইস্ট। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই ধারাবাহিকটি শেষ হতে চলেছে। সম্প্রতি একটি পর্বে দেখেছি শুভর সঙ্গে অলকা বলে একজন পুলিশ অফিসারের বিয়ে দেওয়ার জন্য উঠে পড়ে লেগেছিল মিতুল।

যদিও বিয়ের মণ্ডপে সেই বিয়ে ভেঙে গেলেও। শুভ আহত হতে অলকা ভেঙে পড়ে। নিজের মনের সুপ্ত ভালোবাসা প্রকাশ করে ফেলে। এরপরই এল গল্পে আরেক নতুন মোড়। যে ম্যাডামকে শুভর সঙ্গে বিয়ে দিয়ে মিতুল নিজের ঘরের বউ করে নিয়ে আসতে চেয়েছিল, সেই গ্রেফতার করতে চলেছে মিতুলের মেয়ে গুগলিকে। ধারাবাহিকের আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্র হল কথাকলি বসুর চরিত্র।

কলি-অর্কের আক্ষেপ

যে চরিত্রে দেখা যাচ্ছে অস্মিতা চক্রবর্তীকে। অল্প সময়ের মধ্যেই ছোট পর্দায় বেশ পরিচিত মুখ হয়ে উঠেছেন অস্মিতা। আগেও বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। ধারাবাহিকে দেখা যাচ্ছে, কথাকলি মা হতে পারছে না। সাংসারিক জীবন ভালো হলেও, সন্তানের আক্ষেপ রয়েছে তাদের। যদিও স্বামী অর্ক সর্বদা তাকে ভরসা দেয়, যে তাঁরা ভালো থাকবে, তাদের ভবিষ্যৎ সুন্দর হবে।

দর্শকদের ট্রোল

এবার এক দর্শক ট্রোল করে সোশ্যাল মিডিয়ায় যুক্তি দিয়ে কলি ও অর্ককে নিয়ে একটি পোস্ট করেন। সেখানে সেই ভক্ত লেখেন, “আমি কোনদিন কলির কাছেই যেতে দেখলাম না অর্ককে, তাহলে বাচ্চা আসবে কোথা থেকে? এটলিস্ট ইন্দ্রকে যেভাবে কাছে যেতে দেখিয়েছিল মিতুলের, যার পর মিতুলের বাচ্ছা এল,সেরমো তো দেখলাম না কোনদিন। বাচ্চা কি পরী এসে দিয়ে যাবে নাকি?”

Ratna Adhikary