Bangla Serial

এই প্রথম পর্ণার পাশে কৃষ্ণা! ঘোতনকে জ’ব্দ করতে পর্ণার দিকে সাহায্যের হাত বাড়াল কৃষ্ণা! সম্পর্কের স’মী’কর’ণ কী ব’দ’লাবে?

Neem Phooler Madhu Today’s Episode: বর্তমানে টিআরপি তালিকায় রাজত্ব করছে পর্ণা আর সৃজনের জুটি। দর্শকদের ভালোবাসায় জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধুর (Neem Phooler Madhu) জনপ্রিয়তা বে’ড়েই চ’লেছে দিনে দিনে। জগদ্ধাত্রী হোক বা ফুলকি, পর্ণার কে’রা’ম’তি’র কাছে প’রা’স্ত সকলেই। দর্শকদের ভা’লো’বা’সা’য় ধারাবাহিকটি পাড় করেছে ৭০০ পর্ব। তবে তাঁর পর থেকেই ধারাবাহিকের কাহিনীতে এসেছে ন’তু’ন মো’ড়।

বর্তমানে ধারাবাহিকে দত্ত বাড়িতে এসেছে নতুন বি’প’দ। পুঁটির ক্ষ’তি করে দেওয়ার ভ’য় দে’খি’য়ে বুবাইকে দিয়ে ডা’কা’তি ক’রা’নো’র চে’ষ্টা করেছিল ঘোতন। যদিও ডা’কা’তি করতে গিয়ে হা’তে’না’তে ধ’রা প’ড়ে যা’য় বুবাই। জে’লে ব’ন্দি করা হয় বুবাইকে। তবে পুঁটির থেকে পর্ণা জানতে পারে বুবাইকে মৌমিতা ঘোতনের কাছে পাঠিয়েছিল। সেকথা শুনে চয়নের মাধ্যমে সিসিটিভি ফু’টে’জ জো’গা’ড় করে সেটা নিয়ে থা’নায় যাওয়ার সি’দ্ধা’ন্ত নেয় পর্ণা।

নিম ফুলেরে মধু আজকের পর্ব ৩০ এপ্রিল (Neem Phooler Madhu Today’s Episode 30 April):

থা’না’য় গিয়ে পর্ণা অফিসারকে সবটা জা’নায় পর্ণা। তারপর পু’লি’শদের সঙ্গে নিয়ে পর্ণা, সৃজনরা যায় ঘোতনের বাড়িতে। সেখানে যদিও ত’ল্লা’শি করে পাওয়া যায়নি ঘোতনকে, কিন্তু ঘোতনের বাড়ির ড্র’য়া’রে পর্ণা দেখতে পায় খবরের কা’গ’জের পা’ত্র-পা’ত্রী’র বি’জ্ঞা’প’নের ছবি।

কিন্তু ঘোতনকে না নিয়েই বা’ড়ি ফি’র’তে বা’ধ্য হয় পর্ণা আর সৃজন। ওদিকে সুইটি যে হো’মে রয়েছে সেখানেই চলে যায় ঈশা। সুইটিকে সে বলে হা’র মে’নে নিলে চলবে না। তাঁদের দুজনকে একসঙ্গে মি’লে পর্ণার ক্ষ’তি করতে হবে। পর্ণার কথা শুনে রা’জি হয়ে যায় সুইটি। তারপর সেখান থেকে ফিরে ঈশা দেখে সুকুমার বাবুর সঙ্গে দেখা করতে এসেছে ঘোতন।

আরো পড়ুন: ‘বিয়ের দিন যত এগিয়ে আসছে ততই মন খা’রা’প হচ্ছে!’ ভালোবাসার মানুষকে বিয়ে নিয়ে অকপট কৌশাম্বী! ম’জায় আছে ফুলকি পরিবার

ঘোতনের মু’খে স’ম্পূ’র্ণ ঘ’ট’না’টা শু’নে ঈশা তাঁকে আ’শ্ব’স্ত করে যে সে সবটা ঠিক করে দেবে আর মনে মনে ভাবে সে পর্ণাকে এবার বুবাইকে কাজে লাগিয়েই শা’য়ে’স্তা করবে। ওদিকে দত্ত বাড়িতে গিয়ে সবটা খু’লে বলে পর্ণা। সে এও বলে এখন বুবাইকে বাঁ’চা’তে তাঁকে সা’হা’য্য করতে পা’ড়’বে একমাত্র কৃষ্ণা। পর্ণা সবাইকে বু’ঝি’য়ে বলে ঘোতনের বিয়ে করার খুব শ’খ। কিন্তু মেয়ে পাচ্ছে না। তাই এবার কৃষ্ণাকেই ঘোটক সেজে ঘোতনের জন্য পা’ত্রী আ’নতে হবে। কথাটা শুনে প্রথমে রা’জি হ’ননি কৃষ্ণা। তবে সকলের বলাতে শেষমেশ রা’জি হয়ে যান তিনি। তাহলে কি মনে হয় আপনাদের এই উপায়ে ঘোতনকে ঈশার বাড়ি থেকে বে’র করে আনতে পাড়বে পর্ণা?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।