Bangla Serial

গল্প ব’দ’ল! ‘আলোর কোলে’ ধারাবাহিকের নায়ক হিসেবে কামব্যাক করছেন এই জনপ্রিয় অভিনেতা! জানলে খুশি হবেন

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘আলোর কোলে’ (Alor Kole)। ধারাবাহিকের গল্প অন্যান্য মেগাগুলির চেয়ে আ’লা’দা। সম্পূর্ণ অন্য ধরনের একটি গল্প হওয়ায় অল্প কয়েকদিনের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই ধারাবাহিক। তবে মাঝে মাঝে টিআরপি ক’মে যাওয়ায় ঈষৎ চি’ন্তিত চ্যানেল কর্তৃপক্ষ। তাই এবার ধারাবাহিক আনতে চলেছে দুর্দান্ত চম’ক। ‘আলোর কোলে’ ধারাবাহিকে পা রাখতে চলেছেন জনপ্রিয় টেলি অভিনেতা।

‘আলোর কোলে’ ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছিলেন অভিনেতা কৌশিক রায় (আদিত্য), অভিনেত্রী স্বীকৃতি মজুমদার (আলো) এবং অভিনেত্রী সোমু সরকার (রাধা)। এবং ছোট্ট পুপুলের ভূমিকায় অভিনয় করছিলেন খুদে অভিনেত্রী রিশিতা নন্দী। তবে এবার নাকি ধারাবাহিক আসতে চলেছেন নতুন অভিনেতা। যেখান থেকেই ঘু’র’বে গল্পের মো’ড়।

‘আলোর কোলে’ গল্পে মা হা’রা পুপুল রাধার মধ্যে দিয়ে নিজের মা ও বন্ধুকে খুঁজে পেয়েছে। ধীরে ধীরে রাধা বাড়ির সকলের কাছের মানুষ হয়ে উঠছে। এমনকি পুপুলের বাবা আদিত্য রাধাকে নিজের স্ত্রীর মর্যাদা দিতে চলেছে। তবে আদিত্য-রাধার সুখে বাধ সাধছে গল্পের খ’লনায়িকা মেঘা। যার আসল উদ্দেশ্য ছিল আদিত্যর সঙ্গে সংসার করা।

এরই মধ্যে জানা যাচ্ছে ধারাবাহিকে পা রাখতে চলেছেন জনপ্রিয় অভিনেতা ‌ঋষভ বসু। যিনি বিভিন্ন জনপ্রিয় ওয়েব সিরিজে অভিনয় করে রীতিমতো পরিচিত হয়ে উঠেছেন। ‌টেলিভিশন অপেক্ষা ওয়েব সিরিজের পর্দায় বারংবার দেখা দিয়েছেন ঋষভ। তবে স্টার জলসার ধারাবাহিকে অল্প কিছুদিনের জন্য অভিনয় করেছেন তিনি। ‌

আরো পড়ুন: এই প্রথম পর্ণার পাশে কৃষ্ণা! ঘোতনকে জ’ব্দ করতে পর্ণার দিকে সাহায্যের হাত বাড়াল কৃষ্ণা! সম্পর্কের স’মী’কর’ণ কী ব’দ’লাবে?

এবার ঋষভ বসু পা রাখতে চলেছেন ‘আলোর কোলে’ ধারাবাহিকে একজন ধনাত্মক চরিত্র হিসেবে। পর্দায় তিনি পজিটিভ রোলে অভিনয় করবেন। অনেকেই বলছেন হয়তো মেঘার ‌নায়ক হিসেবে আসছেন তিনি। মোট কথা ধারাবাহিকের দ্বিতীয় নায়ক হিসেবে আত্মপ্রকাশ করবেন ঋষভ। আপাতত ধারাবাহিকের এক ধাঁচের প্লটে ক্লা’ন্ত হয়ে পড়েছেন দর্শকরা। তাই নতুন চ’মক আনতে পদক্ষেপ নিল চ্যানেল কর্তৃপক্ষ।

image 2
Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।