Bangla Serial

দারুণ খবর! পর্দায় আসছে নতুন ধারাবাহিক ‘সিআইডি অফিসার’! ধারাবাহিকের প্রধান চরিত্রদের দেখলে মহাখুশি হবেন আপনারা!

পালা করে একের পর এক ধারাবাহিক (Bengali Serial) আসছে টেলিপর্দায়। টিআরপি (TRP) তালিকার নিচের দিকে থাকা ধারাবাহিকগুলির ই’তি টেনে নিত্যনতুন গল্প আনছে চ্যানেলগুলি। জি বাংলার (Zee Bangla) পর্দায় নতুন ধারাবাহিকের কা’না’ঘু’ষো চলছে। স্টার জলসাতেও (Star Jalsha) একযোগে তিনটি ধারাবাহিক (Bengali Serial) শুরুর বা’র্তা এসেছে। যার প্রত্যেকটিতে রয়েছে আ’লা’দা আ’লা’দা চমক। তবে স্টার জলসা আর জি বাংলার সঙ্গে পাল্লা দিয়ে সান বাংলাতেও (Sun Bangla) আসছে নতুন ধারাবাহিক।

কিছুদিন আগেই এসভিএফ প্রোডাকশন হাউজের তরফে সান বাংলার পর্দায় আত্মপ্রকাশ করে নতুন সিরিয়াল। তবে এবার অন্য প্রোডাকশন হাউসের ছাতার তলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক। স্টুডিও সূত্রে খবর, সান বাংলায় আসছে ফ্রেন্ডস কমিউনিকেশন হাউসের নতুন ধারাবাহিক। সান বাংলার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক ‘সাথী’ এই ‌প্রোডাকশন হাউজের ছ’ত্রছা’য়া’য় পেরিয়ে গেছে প্রায় আটশো পর্ব।

অন্যদিকে, জি বাংলার ‘উড়ন তুবড়ি’, সান বাংলার ‘ফাগুনের মোহনা’ ধারাবাহিক এই প্রোডাকশন হাউসের তরফে বেশ জনপ্রিয় হয়েছিল। তবে এবার সম্পূর্ণ নতুন এক ধরনের সিরিয়াল চালু করতে চলেছে সান বাংলা। এই ধারাবাহিক হবে হিন্দি ‘সি’আ’ইডি অ’ফি’সার’, বাংলার ‘সাবধান ইন্ডিয়ার’ মতো।

অর্থাৎ এই ধারাবাহিকে থাকছেন না কোন নির্দিষ্ট নায়ক-নায়িকা।‌ ধারাবাহিকের গল্প প্রতি সপ্তাহে বদলাবে। সিআইডি অথবা সাবধান ইন্ডিয়ার মতো এখানে দেখানো হবে একটি ক্রাইম ঘটনা। তারপর সেই ক্রাইম অনুসরণ করে অপরাধী পর্যন্ত পৌঁছবে তদন্তকারী অফিসারেরা। একসপ্তাহের তদন্তের পর অপরাধী পর্যন্ত পৌঁছাবেন তারা।

আরও পড়ুনঃ আলোর কোলে’তে নায়ক বদল! ছোট পর্দা কাঁপাতে আসছেন এই জনপ্রিয় নায়ক

অর্থাৎ বোঝাই যাচ্ছে সান বাংলার নতুন সিরিয়াল হতে চলেছে রহস্য রোমাঞ্চে পরিপূর্ণ। ‌ধারাবাহিকে প্রত্যেক পর্বে থাকবে তুমুল উত্তেজনা। সান বাংলার তরফে আশা, নতুন ধারাবাহিক পছন্দ করবেন সব স্তরের মানুষ। বিশেষ করে সামাজিক দিক থেকে এই ধারাবাহিক বেশ গুরুত্বপূর্ণ হবে। সি’আ’ইডি অফিসারদের চরিত্রে কারা থাকছেন তা এখনও খো’ল’সা করা হয়নি। দেখা যাক, এই চরিত্রগুলিতে অভিনয় করেন কারা।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।