জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মিঠিঝোরা থেকে বিদায় জনপ্রিয় অভিনেতার! বদলে যাচ্ছে নায়কের মুখ

বর্তমানে জি বাংলার‌ (zee bangla) যে ধারাবাহিকগুলি সবচেয়ে জনপ্রিয় তার মধ্যে অন্যতম মিঠিঝোরা (mithijhora)। প্রথম থেকেই দর্শকদের মনে নিজের জায়গা তৈরি করে নিতে সক্ষম হয়েছে ধারাবাহিকটি। সময়ের সাথে বেড়েছে জনপ্রিয়তাও। প্রত্যেক সপ্তাহতেই টিআরপির (TRP) লড়াইতেও বেশ ভালো ফল করে দেখাচ্ছে ধারাবাহিকটি।

জি বাংলার খেলনা বাড়ি ধারাবাহিকে মিতুল চরিত্রে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পাওয়ার পর বর্তমানে মিঠিঝোরা ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে আরাত্রিকা মাইতিকে। ধারাবাহিকের তার চরিত্রের নাম রাই। এই চরিত্রটিও দর্শকদের মাঝে বিপুল জনপ্রিয়তা পেয়েছে। নিজের অভিনয় গুণে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন আরাত্রিকা। তার বিপরীতে এই ধারাবাহিককে দেখা যাচ্ছে অভিনেতা সুমন দেকে।

ধারাবাহিকের ক্ষেত্রে মুখ বদল ঘটা টা নতুন কোনও ঘটনা নয়। এর আগেও বিভিন্ন চরিত্রের মুখ বদল হতে দেখা গেছে অজস্র বার। তবে অনেকদিন ধরে একটি চরিত্রে দেখে আসা মুখ হঠাৎ করে বদলে গেলে তার প্রভাব পড়ে দর্শকদের মনে। সেখানে আবার অন্যতম প্রধান চরিত্র বদলে গেলে দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা কমে যাওয়ার সম্ভাবনাও থাকে। তা সত্বেও বিভিন্ন কারণে বদল করতে হয় চরিত্রদের মুখ।

এবার শোনা যাচ্ছে মিঠিঝোরাতেও বদল ঘটতে চলেছে একটি জনপ্রিয় চরিত্রের মুখের। শোনা যাচ্ছে মিঠিঝোরা ধারাবাহিকে অভিনয় করা এক জনপ্রিয় অভিনেতার চরিত্রটির বদল ঘটবে মুখের। মিঠিঝোরা ধারাবাহিকেও ঘটতে চলেছে এমন এক ঘটনা। এবার শোনা যাচ্ছে ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করা জনপ্রিয় অভিনেতার মুখবদল হতে চলেছে। তাহলে কার মুখ বদলাতে চলেছে ধারাবাহিকে?

রাতারাতি ধারাবাহিক থেকে সরে গেলেন অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করা অভিনেতা। এর আগে মুখ পাল্টে গিয়েছিল রাইয়ের দাদা বিক্রমের। এবার পাল্টে গেল স্বার্থকের বাবার মুখ অর্থাৎ স্রোতের হবু শ্বশুরের মুখ। এই চরিত্রটি এতদিন সুন্দরভাবে অভিনয়ের সাথে ফুটিয়ে তুলছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা কৃষ্ণকিশোর মুখার্জি। তার জায়গায় এই চরিত্রে দেখা যাবে আর একজন জনপ্রিয় অভিনেতা বিপ্লব দাসগুপ্ত। মিঠিঝোরা ধারাবাহিক থেকে কেন সরে দাঁড়ালেন অভিনেতা কৃষ্ণকিশোর মুখার্জি সে বিষয়ে এখনও কিছু সামনে আসেনি।

TollyTales NewsDesk