Bangla Serial

ঘরশত্রু! এত কান্ডের পরে ঈশার সঙ্গেই সৃজনের পুনরায় বিয়ে দেওয়ার সিদ্ধান্ত বাবুউউর মায়ের

জি বাংলা (Zee Bangla) বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। মাঝে ধারাবাহিকটি তার জনপ্রিয়তা হারিয়ে ফেললেও গল্পের নতুন চমকের জেরেই আমার নিজেদের জনপ্রিয়তা ফিরে পেয়েছে ধারাবাহিকটি। এই সপ্তাহে ধারাবাহিকে টিআরপি পৌঁছেছে তৃতীয় স্থানে। সম্প্রতি ধারাবাহিকের একটি ট্রলার মুক্তি পেয়েছে যেটা দর্শকদের মনে সারা জানিয়েছে খুব। তবে ধারাবাহিকে হোম স্টের প্রতিটি পর্বই যে জমজমাট তা বলাই বাহুল্য।

ইতিমধ্যেই আমরা দেখেছে তরঙ্গ আর নাতাশার বিয়ে দিয়েছে পর্ণা, সৃজন আর দত্ত পরিবার। তবে সেই কথা শুনে মোটেই খুশি নয় ঈশা। সে একের পর এক চাল করছে পর্ণাকে সৃজনের থেকে দূরে করার জন্য। প্রথমে সৃজনকে দেওয়া একই তুমি মৌমিতাকে দিয়ে তৈরি করিয়ে অনুভবকে দেয় ঈশা। তারপর নিজের পরিকল্পনাকে আরও জোরাল করার জন্য ঈশা এবার চেলেছে মোক্ষম চাল। পর্ণাকে কলেজে প্রেমের প্রস্তাব দেওয়ার সময় অনুভব আর পর্ণা ছবি তুলে রেখেছিল ঈশা। সেই ছবিগুলি সৃজনের নামে পার্সেল করে দেয় ঈশা।

সেই ছবিগুলি দেখে মন ভেঙে যায় সৃজনের কিন্তু পর্ণা সঙ্গে কথা বলে সে জানতে পারে পর্ণাকে অনুভব প্রপোজ করলেও তাদের মধ্যে কোনও প্রেমের সম্পর্ক ছিল না কখনই। তারা শুরু থেকেই ভালো বন্ধুই ছিলেন। সেই কথা শুনে সৃজন জানিয়ে দেয় সে কিছুতেই আর পর্ণাকে সন্দেহ করবে না। সৃজন এটাও ধরে ফেলে এইসব কাজই করছে ঈশা। সেটা জেনে রেগে যায় সৃজন। তারা ঠিক করে ঈশাকে শাস্তি দেওয়ার।

তারা নিজেদের পরিকল্পনা অনুযায়ী একে অপরের সঙ্গে ঝগড়া করে দত্ত বাড়িতে। তারপর পর্ণা দত্ত বাড়ি ছেড়ে বেরিয়ে আসে। ওদিকে সৃজন, চয়ন, বর্ষা, পিকলু সকলেই নজর রাখতে শুরু করে মৌমিতা আর অয়নের ওপর। আগত পর্বে দেখা যাবে মৌমিতা কৃষ্ণাকে পরামর্শ দিচ্ছে সৃজনের দ্বিতীয়বার বিয়ে দেওয়ার জন্য।।কৃষ্ণা পাত্রীর কথা জিজ্ঞাসা করলে ঈশা বলে পাত্রী তো আমাদের সামনেই আছে বলে মৌমিতা বলে ঈশার কথা।

আরও পড়ুনঃ কী কান্ড! জি বাংলার জনপ্রিয় অভিনেত্রীই ফিরিয়ে দিল জি বাংলার নতুন ধারাবাহিকের অফার! মিঠাই নাকি?

সেই কথা শুনে রেগে যায় সৃজন। সৃজন মনে মনে “বলে নিয়ে আসো ঈশাকে তারপর আমি দেখাবো মজা।” পরের দিন সকালেই সে সকলকে ডেকে আনে মৌমিতা নিচে। সকলে আসার পর দেখে মৌমিতা দত্ত বাড়িতে নিয়ে এসেছে ঈশাকে। সকলেই ঈশাকে দেখে অবাক হয়ে যায়। তবে কি করবে সৃজন এবার। কিভাবে নিজেকে বাঁচাবে ঈশার হাত থেকে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।