Bangla Serial

কী কান্ড! জি বাংলার জনপ্রিয় অভিনেত্রীই ফিরিয়ে দিল জি বাংলার নতুন ধারাবাহিকের অফার! মিঠাই নাকি?

জি বাংলায় (Zee Bangla) সম্প্রতি শুরু হয়েছে অনেকগুলি নতুন ধারাবাহিক। নতুন ধারাবাহিকগুলোর শুরু করার পিছনে চ্যানেলের মূল কারণ চ্যানেলের জনপ্রিয়তা বৃদ্ধি করা। নতুন ধারাবাহিক দেখতে মানুষ ভালোবাসে, সেগুলি মানুষের দৃষ্টি আকর্ষণ করে দ্রুত। তাই বাংলা প্রধান চ্যানেলগুলি টিআরপি কমে যাওয়া ধারাবাহিকগুলি বন্ধ করে দিয়ে আনছে নতুন ধারাবাহিক। সম্প্রতি স্টার জলসা, জি বাংলা, কালার্স বাংলা, সান বাংলা এবং আকাশ ৮ এও শুরু হয়েছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক।

যেমন স্টার জলসায় শুরু হয়েছে কথা, গীতা LLB, চিনি তাছাড়াও স্টার জলসায় শুরু হতে চলেছে টেন্ট সিনেমার নতুন ধারাবাহিক বঁধুয়া। তেমনই শুরু জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক আলোর কোলে। আকাশ ৮ টে শুরু হয়েছে অনুরাধা। কালার্স বাংলায় শুরু হয়েছে দ্বিতীয় বসন্ত ধারাবাহিক। তবে এইবারের মূল বিষয় জি বাংলা। জি বাংলায় ৪ টি প্রযোজনা সংস্থার আসতে চলেছে ধারাবাহিক। অর্গানিক স্টুডিও, বাংলা টকিজ, সুব্রত রায়ের প্রযোজনা সংস্থা এবং ব্লুস প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক।

তবে জানা গেছে সুব্রত রায়ের প্রযোজিত ধারাবাহিক এখনই আসবে না জি বাংলায়। তবে ব্লুস প্রযোজনা সংস্থার ধারাবাহিকের জন্য কলাকুশলী নেওয়া শুরু হয়ে গেছে। জানা গেছে ব্লুস প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিকের জন্য প্রধান নায়কের ভূমিকায় নেওয়া হয়েছে অভিনেতা সৈয়দ আরফিন এবং মূল অভিনেত্রীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী নেহা আমানদীপ। তবে এবার বাংলা টকিজের নতুন ধারাবাহিকে মানা করলেন অভিনেত্রী।

তবে জানা গেছে বাংলা টকিজের নতুন ধারাবাহিকটির কাস্টিং শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। তবে ধারাবাহিকটির দ্বিতীয় অভিনেত্রীর জন্য প্রস্তাব দেওয়া হয় বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রীতমা মিত্র অর্থাৎ আপনাদের সকলের প্রিয় ধারাবাহিক মন দিতে চাইয়ের দোয়েল বসুকে। তবে তিনি ফোনেই না করে দেন বাংলা টকিজকে। তাকে দুটি ধারাবাহিক একসঙ্গে কাজ করারও সুযোগ দিয়েছিল প্রযোজনা সংস্থা কিন্তু তিনি জানিয়েছেন আর সহ অভিনেত্রী হিসেবে কাজ করতে চাননা তিনি।

আরও পড়ুনঃ ‘প্রেগন্যান্ট নাকি! কী মোটা হয়েছে! সরস্বতী পুজোয় সৌমীতৃষাকে দেখে তুমুল কটাক্ষ নেটিজেনদের 

এইবার তিনি মূল চরিত্রে অভিনয় করতে চান এবং মন দিতে চাই শেষ হবে মূল চরিত্রের জন্যই কাজ খুঁজবেন তিনি। এর আগে শ্রীতমা কাজ করেছেন পাণ্ডব গোয়েন্দা, উমা ধারাবাহিকে। তো আপনাদের মধ্যে কারা কারা শ্রীতমাকে মূল চরিত্রে অভিনয় করতে দেখতে চায়।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।