জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Tollywood

‘প্রেগন্যান্ট নাকি! কী মোটা হয়েছে! সরস্বতী পুজোয় সৌমীতৃষাকে দেখে তুমুল কটাক্ষ নেটিজেনদের 

“ফেব্রুয়ারি তো আমারই মাস…” সাম্প্রতিক এক সাক্ষাতকারে জানিয়েছিলেন টলি অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo) ‘প্রধানের’ (Pradhan) সাকসেস পার্টিতে উপস্থিত ছিলেন মিঠাই। সরস্বতী পুজোর প্ল্যান কী তাঁর? উত্তরে অভিনেত্রী জানান, কাজ নিয়েই ব্যস্ত থাকবেন তিনি। একেই তাঁর পছন্দের রঙ হলুদ যায় আবার ফেব্রুয়ারি তাঁর জন্ম মাস। ফলে ফেব্রুয়ারি যে তাঁরই তা আগেই জানান সৌমীতৃষা।

হাজারও রটনা হলেও ‘মিঠাইয়ের’ (Mithai) জীবনে এখনও আসেনি মনের মানুষ। ফলে ভ্যালেন্টাইন্স ডে তে আলাদা করে কোনোও প্ল্যান নেই তাঁর। প্রচুর বিয়ে

সম্বন্ধ এলেও এখন শুধুই কাছে ফোকাস করবেন সৌমীতৃষা কুন্ডু। তাবলে কি সরস্বতী পুজোর দিনে ঘরে বসে থাকা যায় নাকি? হলুদ-লালের সাজে তাই ‘রাজশ্রীর’ বাড়ির পুজোয় হাজির সৌমীতৃষা।

বড়পর্দায় কাজের পর এখনই টেলিভিশনে কামব্যাক করছেন না সৌমী। সাক্ষাৎকারে সে কথা স্পষ্ট করেছেন অভিনেত্রী। তাহলে কি ফের সিনেমায় কাজ? হাসিমুখে সৌমীতৃষা জানান, “কথা হয়েছে, তবে এখনই কিছু জানাবো না।” অভিনেত্রীর এই কথার পরই শুরু হয়েছে আলোচনা।

আগের থেকেই জনপ্রিয়তা ছিল আকাশছোঁয়া। দেবের সঙ্গে ‘প্রধানে’ কাজের পর তাঁর প্রতিপত্তি বেড়েছে। পার্টি পছন্দ না করলেও সরস্বতী পুজোয় না নেই সৌমীতৃষার। বসন্ত পঞ্চমীতে তাই রাজ-শুভশ্রীর পুজোতে হাজির অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। পাট করা হলুদ শাড়িতে ঝরে পড়ছে লাবণ্য। রাজ-শুভশ্রীর সঙ্গে হাসিমুখে ভাগ করে নিলেন ফ্রেমও।

এর আগেই পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন ‘মিঠাইরানি’। আর এবার রাজ -শুভশ্রীর বাড়িতেই হাজির সৌমীতৃষা। তাহলে কি রাজ চক্রবর্তীর পরবর্তী ছবিতে থাকছেন ‘মিঠাই’? তারই কি ইঙ্গিত দিলেন পরিচালক? জল্পনা জোরালো হল বসন্ত পঞ্চমীর পরই।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।