Bangla Serial

Anurager Chhowa: দীপার চরিত্রে আঙুল তোলায় আসল প্রমাণ সূর্যের হাতে তুলে দিল লাবণ্য! নিজের ছেলেকেই আর সহ্য করতে পারছে না সে

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিকটি দারুণ জনপ্রিয়তা অর্জন করেছে। ইতিমধ্যেই দর্শকদের মনের মণিকোঠায় জায়গা করতে সক্ষম হয়েছে এই সিরিয়াল। পাশাপাশি সিরিয়ালের মাধ্যমে যেভাবে একজন শ্যামবর্ণ মেয়ের জীবন সংগ্রামের কাহিনী ফুটিয়ে তোলা হচ্ছে ছোটপর্দায় তা দারুণ পছন্দ হয়েছে বাংলা সিরিয়াল প্রেমী ও নেটিজেনদের।

এই মুহূর্তে ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা। সূর্য, দীপা ও মিশকার ত্রিকোণ প্রেম ও সম্পর্কের টানাপোড়েনের গল্প নিয়ে তৈরি ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। টিআরপি তালিকায়ও বরাবরই প্রথম পাঁচে থাকে। প্রতি এপিসোডেই ধারাবাহিকের গল্পে থাকে নতুন নতুন টুইস্ট। এই মুহূর্তে, আবার ধারবাহিকের গল্পে অনুপ্রবেশ ঘটেছে নতুন চরিত্রের। সহজ কথায় যাকে বলে, গল্প একেবারে জমে ক্ষীর।

গল্পে এসেছে নতুন চরিত্র অর্জুন। দীপার ছোটবেলার অর্জুনদা। বরাবরই দীপাকে মনে মনে ভালবাসে অর্জুন। এদিকে, দীপার সঙ্গে সম্পর্ক ভেঙেছে সূর্যের। মিশকার ষড়যন্ত্রে ডিভোর্স হয়েছে দুজনের। আর এখনই অর্জুনের অনুপ্রবেশ। সূর্যের স্বার্থপরতা দেখে দীপা সিদ্ধান্ত নিয়েছে। সে এখন থেকে শুধু নিজের কথা ভাববে। তাই সোনা-রুপার জন্মদিনে সবার সামনে অর্জুনের হাত ধরেছে সে।

ডিভোর্স হওয়ার পর থেকেই মিশকা ও সূর্যের সম্পর্কের টানাপোড়েন বাড়তেই চলেছে। তবে এবার দীপার মুখেই সূর্যের কথা শুনে অবাক হয় লাবণ্য। যে ছেলে দীপা বলতে একেবারে পাগল ছিল, সে এখন দীপার ক্ষতি করতে চাইছে! মনে মনে লাবণ্য ভাবে নিশ্চয়ই আছে। সূর্য দীপার সম্পর্কে ঘুন ধরাতে মিশকা কলকাঠি নেড়েছে বলে সন্দেহ হয় লাবণ্যর। তাই এবার খোঁজ লাগায় সে।

জানতে পারে, দীপা অর্জুনের ছবি এক সাংবাদিকে টাকা দিয়ে তুলিয়েছে মিশকা। তারপর সেই ছবি সূর্যকে দেখিয়েছে সে। আর এতেই দীপার জন্য সূর্যের মনে সৃষ্টি হয়েছে বিদ্বেষ। লাবণ্য দেবী সেই সাংবাদিককে ধরে এনে সূর্যের সামনে দাঁড় করেন। সূর্যকে সবটা খোলসা করে বলেন। সাংবাদিকও লাবণ্য দেবীর ভয়ে সবটা স্বীকার করে নেয়। আর তখনই সূর্য আর লাবণ্য দেবী সিদ্ধান্ত নেন আর কোনো ভাবেই মিশকাকে এ বাড়িতে রাখা যাবে না।

Piya Chanda