Bangla Serial

Neem Phuler Modhu: পুলিশের কাছে গিয়ে নিজের সব দোষ স্বীকার করল কৃষ্ণা! কালকের পর্ব ফাঁস

‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu) ধারাবাহিকের জমজমাট মহাপর্ব। সকলের সামনে এবার সত্যি স্বীকার করতে চলেছে।সৃজনের মা কৃষ্ণা। খুব শিগগির মুখোশ খুলতে চলেছে ইশার। মিল হবে পর্ণা-সৃজনের। ইশার ষড়যন্ত্রের জাল কাটিয়ে মিল হবে ‘সৃপর্ণা’ জুটির। পরবর্তী এপিসোডে কী হবে? জানতে পড়ে ফেলুন সম্পূর্ণ প্রতিবেদনটি।

জি বাংলার ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে আমরা দেখেছি প্রথমে মিথ্যে ষড়যন্ত্রের ফাঁদে সৃজনকে ফাঁসায় ইশা। তারপর ইশা ও পর্ণার শাশুড়ি কৃষ্ণা মিলে সৃজন ও পর্ণার ডিভোর্সের বন্দোবস্ত করে। সৃজনের সই করা ডিভোর্স পেপার পাঠানো হয় পর্ণার কাছে। পর্ণা বিশ্বাস করে না যে সৃজন এতে সই করেছে। কিন্তু পরে সে ঠিক করে নতুন করে নিজের জীবন শুরু করবে।

এরপর একটা মিথ্যে বিয়ের নাটক শুরু করে পর্ণা। এক ছাদের নিচে একদিকে ইশার সঙ্গে সৃজনের বিয়ের তোড়জোড় হয় তো অন্যদিকে অপর এক পাত্রের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসে পর্ণা। এদিকে পর্ণার পাত্রকে বদলে কার্তিক গুন্ডাকে পাত্র সেজে পাঠায় ইশা। শেষ মুহুর্তে সিঁদূরদানের সময় পর্ণা বুঝতে পারে যে তাঁর পাশে বসে থাকা পাত্র আসলেই বিয়ের মতলব আঁটছে। যথারীতি নকল বিয়ের আসর ভেঙে যায়।

পর্ণা ঠিক করে যে সৃজনকে সে নির্দোষ প্রমাণ করবেই। অন্যদিকে ইশা সমস্ত প্রমাণ লোপাট করতে মৌমিতাকে বলে, ছাদে থাকা মদের বোতল নীচে ফেলে দিতে। ইশার কথামতো মৌমিতা সেই কাজ করতে গেলে তাঁকে হাতেনাতে ধরে ফেলে পর্ণা। আর সে বলে বোতলটা ল্যাবে টেস্ট করলেই সব সত্যি বেরিয়ে আসবে।

কথার সূত্র ধরে ইশা বলে যে ল্যাবে প্রমাণ করলেও কিছুই করতে পারবে না। আইনের সাহায্য যে ঠিক প্রমাণ করে দেবে যে সৃজন তাঁর সঙ্গে খারাপ আচরণ করেছে। এই কথা শুনে কৃষ্ণা বলে, যে তাঁর ছেলেকে পুলিশ বিনা অপরাধে নিয়ে যাবে, তা সে চুপ করে দাঁড়িয়ে দেখবে না। সব সত্যি স্বীকার করে দেবে। তবে কী সত্যি স্বীকার করে পর্ণা-সৃজনকে এবার মেনে নেবে কৃষ্ণা? টলিপাড়ার কানাঘুষো, গল্প গড়াবে সেভাবেই। আপাতত সৃপর্ণা জুটির মিল দেখতে অপেক্ষা করছেন সকলেই।

Piya Chanda