Bangla Serial

Mousumi Saha: পর্দায় দেব, জিতের মায়ের ভূমিকায় সেরা মৌসুমী সাহা, বাস্তবেও গৃহ নিপুণ তিনি! এখনো পর্যন্ত ভোরবেলা উঠে স্বামীর জন্যে রান্না করে তারপর শুটিংয়ে আসেন! এত বড় অভিনেত্রী হয়েও মৌসুমী সাহার সাধারণ মানের জীবনযাপনে মুগ্ধ নেট দুনিয়া

বাংলা ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মৌসুমী সাহা। যাকে ছোট পর্দা থেকে বড় পর্দায় সাবলীল অভিনয় করতে দেখেছে দর্শকরা। তবে বর্তমানে তাকে বেশি দেখতে পাওয়া যায় ছোট পর্দাতেই। এমন বহু জনপ্রিয় ধারাবাহিক রয়েছে যেখানে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন। সম্প্রতি যিনি রয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরী এলো’তে। এই ধারাবাহিকে তিনি নায়ক ঈশানের ছোট ঠাম্মির ভূমিকায় অভিনয় করছেন।

Gouri Elo Serial Zee Bangla Timings, Cast, TRP, Wiki & More

এর আগে তিনি অভিনয় করতেন স্টার জলসার ‘মাধবীলতা’ ধারাবাহিকে। সেই ধারাবাহিক বেশি দিন টিভির পর্দায় সম্প্রচারিত হয়নি। এবার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বললেন অভিনেত্রী। তাকে চেনে না এমন মানুষ খুব কম রয়েছে বিনোদন জগতের দর্শকদের মধ্যে। বাস্তব জীবনে তিনি একজন খুবই হাসি খুশি মানুষ। নিজের জীবনের সকল দুঃখ-কষ্ট হাসিমুখেই কাটিয়ে দেন তিনি।

Here's why Khokababu actress Mousumi Saha loves to ride Metro rail - Times  of India

সম্প্রতি একটি ডিজিটাল মিডিয়ায় তিনি সাক্ষাৎকার দিয়েছেন। যেখানে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে অনেক রকম কথা বলতে শোনা গেছে অভিনেত্রী মৌসুমী সাহাকে। তিনি জানান ছোটবেলায় রামকৃষ্ণ মিশনেই পড়াশোনা তার। সেখান থেকে আস্তে আস্তে নাটক করতে করতে অভিনয়ের প্রতি আসক্ত হন। এখান থেকেই থিয়েটারে অভিনয় করতে শুরু করেন।

Mousumi Saha: 'জন্মভূমি'র ছোট রানীকে মনে আছে? বড়-ছোটপর্দার জনপ্রিয় মা  কিন্তু বাস্তবে মা ডাক কোনোদিনও শোনা হল না মৌসুমী সাহার! আক্ষেপ রয়ে গেল ...

তারপর বড় পর্দায় কাজ করেন সেখান থেকে ছোট পর্দায়। তিনি এদিন নিজের মুখেই বলেন এখনো পর্যন্ত নিজের সংসার নিজেই সামলাতে বেশি পছন্দ করেন। শুটিংয়ে আসার আগে নিজের হাতে রান্না করে খাবার দাবার গুছিয়ে এমনকি লেবুটাও কেটে দিয়ে আসেন তিনি। কারণ তার নিজের হাতে এসব কাজ করতে খুব ভালো লাগে।

Exclusive interview of actress Mousumi Saha - Anandabazar

ছোটবেলা থেকে খুবই অর্থ-কষ্টে মানুষ হয়েছেন। তবু তার মা তাকে শিখিয়েছেন যে কোন পরিস্থিতিতে হাসতে নিজেকে খুশি রাখতে। তাই এমন ভাবেই ইন্ডাস্ট্রিতে এতগুলো বছর কাটিয়ে ফেলেছেন। তিনি জানান, সকালে উঠে নিজের হাতে সকল কাজ সামলে তারপর সেখান থেকে শুটিং করতে আসেন। অন্যের হাতে সংসার ছেড়ে দিতে তার মন চায় না।

Nira